বুধবার, মে ১৫, ২০২৪
Led05আড়াইহাজারজেলাজুড়েরাজনীতি

বিএনপি ও জাতীয় পার্টির একই আদর্শ: আলমগীর লোটন

লাইভ নারায়ণগঞ্জ: আমি ভীত লোক না। আমি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভিপি ছিলাম। একটা ভিপি হওয়া বুঝেন, ঢাকা শহর। সেখান থেকে বেরিয়ে আমি গ্রামে নিজেকে প্রতিষ্ঠিত করেছি। কোন ভয়ভীতি পাবেন না। আমরা আছি, লাঙ্গল নিয়ে আছি। বাবু আমার ছোট ভাই। সে পনেরো বছর ছিল। সবকিছুই পরিবর্তনশীল। আল্লাহ ছাড়া আমরা সবাই পরিবর্তনশীল, কেউ থাকবো না। বাবুরে তিনবার দিয়েছেন, এবার আমি দাবি নিয়ে এসেছি।

বুধবার (২০ ডিসেম্বর) আড়াইহাজারে গণসংযোগকালে এসব কথা বলেন নারায়ণগঞ্জ-২ আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য প্রার্থী আলমগীর শিকদার লোটন। এর আগে, আড়াইহাজারের কালাপাহাড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি। সে সময়ে জাতীয় পাটির নেতা মোক্তার হোসেন আজাদ, সায়েম সিকদারসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

লোটন বলেন, নির্বাচনে কেউ যে ভয়ভীতি দেখাবে, ব্যাপারটা এত সহজ না। কেউ ভয় দেখালে আমরা বসে থাকবো না। সিইসি বলেছে শান্তিপূর্ণ ভোট হবে। আমরা সেটার শ্রদ্ধা করি। কিন্তু কেউ যদি ভোট ডাকাতি করতে চায় যদি ভাবে সে গুলি করলে আমরা ফুল মারবো সেটা না। গুলি থামানোর শক্তি আমাদের আছে।

তিনি বলেন, লাঙ্গল নিয়ে এসেছি তো কী হয়েছে। আমার কাছে আওয়ামী লীগ বিএনপি নাই। সকলকে নিয়ে আমি কাজ করতে চাই। বিএনপির যেন কোন ভয় না থাকে সেটাও খেয়াল রাখতে হবে। বিএনপি বাংলাদেশের বৃহৎ একটি দল। তারা রাজপথে আছে, এটি অস্বীকার করার উপায় নেই। বিএনপি নির্বাচনে আসেনি এটা তাদের ব্যাপার। তবে বিএনপি ও জাতীয় পার্টির একই আদর্শ। মুদ্রার এপিঠ ওপিঠ। আমি আশা করি আপনারা যারা আওয়ামী লীগ করেন তারাও আমার পাশে থাকবেন। আমার বাবা ৭০ ও ৭৩ সালে আওয়ামী লীগের এমপি ছিল। আসুন আমরা আড়াইহাজারকে উন্নত উপজেলা হিসেবে গড়ে তুলি।

RSS
Follow by Email