বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Led04

বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে মামুন মাহমুদের বর্ণাঢ্য র‌্যালী

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ জাতিয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে বর্ণাঢ্য র‌্যালি করেছে নারায়ণগঞ্জ জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।

নারায়ণগঞ্জ শহরের আলী আহম্মেদ চুনকা পাঠাগারের সামনে থেকে শুক্রবার (১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিয়ে র‌্যালীটি বের হয়। শেষ হয় হরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শেষ হয় চাষাঢ়া গিয়ে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেলা ১০টা থেকে আলী আহম্মেদ চুনকা পাঠাগারের সামনে ব্যানার, ফেষ্টুন নিয়ে জড় হয় বিএনপির নেতার্মীরা। র‌্যালিতে নগরীর হাজার হাজার নেতাকর্মী অংশ নেয়। কোন দরনের অপ্রিতিকর ঘটনা এড়াতে বিপুল সংখ্যক পুলিশ মোতায়ন ছিল নগর জুড়ে।

র‌্যালী শেষে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, গতবছরের প্রতিষ্ঠা বাষির্কীর র‌্যালীতে যারা নিহত ও আহত হয়েছে তাদের এই ত্যাগের বিনিময়ে হয়তো আমরা কিছুই করতে পারবো না। কিন্তু তাদের শ্রদ্ধার সাথে স্মরণ রাখবো। আমি শপদ নিয়ে বলতে চাই-যারা গুলিবিদ্ধ হয়ে এখনও তীব্র যন্ত্রণায় ঝটফট করছেন, আমরা তাদের খোঁজ খবর নিবো, পাশে থাকবো। দল তাদের পাশে থাকবে, আমাদের নেতা তারেক রহমান তাদের পাশে থাকবে।

তিনি আরও বলেন, প্রতিটি নেতাকর্মী আমাদের ভাই। আমার ভাইয়ের দুঃখ কষ্টে অবশ্যই মর্মাহত হই। যতদিন পর্যন্ত এই স্বৈরাচারের পতন না ঘটবে, যতদিন পর্যন্ত বেগম খালেদা জিয়ার মুক্তি না হবে, যতদিন পর্যন্ত তারেক রহমান বাংলাদেশে ফিরে না আসবে, ততদিন পর্যন্ত আমাদের প্রত্যেকের লড়াই সংগ্রাম অব্যাহত থাকবে। প্রতিষ্ঠা বার্ষিকীতে এটাই আমাদের শপদ।

এ সময় গত বছর প্রতিষ্ঠাবার্ষিকীতে গুলিবিদ্ধ শাওন প্রধানের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তাপ্ত পরিবারের পাশে থাকার কথা জানান তিনি।

RSS
Follow by Email