শুক্রবার, মে ৩, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতি

বিএনপির কালো পতাকা মিছিলে যোগদানে প্রস্তুত না.গঞ্জের নেতাকর্মীরা

লাইভ নারায়ণগঞ্জ: দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এবং এক দফা দাবিতে আগামী ২৭ জানুয়ারি ঢাকার নয়পল্টনে কালো পতাকা মিছিল করবে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। ২১ জানুয়ারি নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। সেই সাথে ২৬ জানুয়ারি সব জেলা শহরে মিছিলের ডাক দেন তিনি।

সংবাদ সম্মেলনে রিজভী বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ, দলের চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব নেতার মুক্তি, সব মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহার এবং সংসদ ভেঙে দেওয়ার দাবিতে কালো পতাকা মিছিল করবে বিএনপি।

এদিকে, কর্মসূচীতে অংশ নিতে বেশ আগ্রহ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা-মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। এ কর্মসূচীকে ঘিরে প্রস্তুতিও নেওয়া শেষ হয়েছে।

এব্যাপারে জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দীন লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ২৭ জানুয়ারিতে নয়াপল্টনে নারায়ণগঞ্জ জেলা-মহানগরে বিএনপির নেতাকর্মীরা যোগদান করবেন। ঐদিন দুপুর ২টায় আমরা সবাইকে নিয়ে ঢাকায় উপস্থিত থাকবো। এই কর্মসূচীকে নিয়ে আমরা প্রস্তুতি সম্পন্ন করেছি। থানা থেকে নিয়ে ওয়ার্ড পর্যায়ের প্রত্যেক নেতাকর্মীদের মাঝে যোগাযোগ হয়েছে। ইনশাল্লাহ, আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে ওই দিন কালো পতাকা মিছিলে অংশ নেব।

এ বিষয়ে মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ২৭ জানুয়ারি ঢাকার নয়াপল্টনে কালো পতাকা মিছিল কর্মসূচী ঘোষণা করা হয়েছে। এই কর্মসূচীতে নারায়ণগঞ্জ থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা যোগদান করবেন। ইনশাল্লাহ, নারায়ণগঞ্জ থেকে হাজার হাজার নেতাকর্মী মিছিলে অংশ গ্রহণ করবে এবং কালো পতাকা মিছিল সফল করবে।

RSS
Follow by Email