রবিবার, মে ৫, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লারাজনীতি

বাঙালির কাছে চাল-মাছের দাম ঠিক থাকলেই সরকার ভালো: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনে সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেন, আমরা মাছে ভাতে বাঙালি। বাঙালির কাছে চালের দাম এবং মাছের দাম ঠিক থাকলে আমরা ভালো আছি এবং আমাদের সরকার ভালো। চালের দাম মাছের দাম ঠিক না থাকলেই সরকার ভালো না।

শনিবার (২০ জানুয়ারি) ফতুল্লায় উইজডম অ্যাটায়ারস লিমিটেড ফ্যাক্টরীতে নির্বাচিত হওয়ায় জনপ্রতিনিধি ও নেতাদের সাথে শুভেচ্ছা বিনিময়ের সময় কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, আমি চাই নারায়ণগঞ্জের মানুষ শান্তিপূর্ণভাবে থাকবে যাই করি না কেন আলোচনা সাপেক্ষে করবো। সড়কের ফুটপাতে দোকান থাকবে কিন্তু ফুটপাথ থেকে দোকানগুলো রাস্তায় কখনো যাবে না। রমজানের উপলক্ষে আমাদের মাঝখানে যেন কোন ঝামেলা বা ভুল বোঝাবুঝি না হোক। কারণ শত্রু শত্রুকে ধ্বংস করার জন্য দুইটা কাজ করে। প্রথম হয়তো আরেকটা বিয়ে করিয়ে দেয়, নয়তো নির্বাচনে দাড় করিয়ে দেয়। এটা একটা নেশা। আমার জন্য দোয়া করবেন আগামীকাল আমি ওমরা হজ্জ করতে যাচ্ছি। নির্বাচনের আগে যাওয়ার কথা ছিল কিন্তু যেতে পারিনি। যেহেতু আমি যেতে পারি না আমি ১০ জন মাওলানা কে পাঠিয়েছে। মনে রাখবেন নির্বাচনে আপনি বা আমি জয়ী হয়নি, নির্বাচনে আমরা জয় হয়েছি। বিভিন্ন জায়গায় বিরোধী দলে অনেক ধরনের ডিস্টার্ব করে। আলহামদুলিল্লাহ আমার এলাকায় বিএনপি কোন ধরনের ডিস্টার্ব করেনি তারা উল্টো আমাকে সহযোগিতা করেছে। কাউন্সিলর, মেম্বার ও চেয়ারম্যান যারা আছেন তাদের সবাইকে বলতে চাই প্রতিযোগিতায় যাবেন না খবরদার।

অনুষ্ঠানে সেলিম ওসমানের সাথে শুভেচ্ছা বিনিময় করেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, বন্দন উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ রশীদ, ভাইস চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাকসুদ হোসেন, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী এম এ সালাম, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের ওয়ার্ড মেম্বারবৃন্দ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আবদুল করিম বাবু, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউসার আশা, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, সহ সভাপতি রবিউল হোসেন, যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিয়াজুল ইসলাম খান, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, আওআমী লীগ নেতা নাসির উদ্দিন প্রমুখ।

RSS
Follow by Email