শুক্রবার, মে ৩, ২০২৪
Led03ক্রীড়ারাজনীতিসোনারগাঁ

বর্ণাঢ্য আয়োজনের সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

লাইভ নারায়ণগঞ্জ: বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে শেষ হলো নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন।

সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের উৎসাহ-উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

সোমবার সকাল ১১টার দিকে সোনারগাঁয়ের শেখ রাসেল স্টেডিয়ামে সম্মেলনটি শুরু হয়। চলে বিকাল পর্যন্ত।

পতাকা উত্তোলন, কবুতর উড়িয়ে উদ্বোধন করা হয় প্রথম পর্ব। শুরুতে অতিথিদের আসন গ্রহণ ও বরণ করা হয়। এরপর করা হয় কোরআন তেলওয়াত।

দলীয় সঙ্গিত পরিবেশন শেষে শুরু হয় বক্তব্য পর্ব।

বক্তব্যে নারায়ণগঞ্জ ও আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে চলে নানা আলোচনা। সম্মেলনে নেতারা কর্মীদের দেন নানা দিক নির্দেশনা।

প্রধান অতিথির বক্তব্যে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাজি মোশাররফ হোসেন বলেন, বিএনপি মিথ্যা কথা বলে নেতা কর্মীদের মাঠে নামাচ্ছে। আমি তাদের নেতাকর্মীদের উদ্দেশ্য বলছি, আপনাদের তো নেতা নেই৷ প্রধানমন্ত্রী বানাবেন কাকে? আপনাদের দলের চেয়ারম্যান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান দু’জনই দূর্নীতিগ্রস্থ এবং সাজাপ্রাপ্ত আসামি। বিএনপি জানে তারা নির্বাচন করতে পারবে না। আর নির্বাচন করলেও জয়যুক্ত হতে পারবে না। তাই তারা চাইছে অরাজগতা সৃষ্টি করতে, আরও একটি ১/১১ ঘটাতে। তবে, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা আপনাদের সকল যড়যন্ত্র রুখে দিবে। আপনারা মাঠে নামলে আমাদের নেতাকর্মীরাও মাঠে নামবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, কাচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন প্রমূখ।

RSS
Follow by Email