শুক্রবার, মে ৩, ২০২৪
Led05অর্থনীতি

‘বর্ণন লাইফস্টাইলে’ পূজার আয়োজন

লাইভ নারায়ণগঞ্জ: পূজার আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে পূজা সংগ্রহ নিয়ে উপস্থিত হয়েছে বর্ণন লাইফস্টাইল। পূজা সংগ্রহ তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, স্লাব কটন, হাফসিল্ক, জর্জেট,এন্ডি সিল্ক, নেট কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে। মূল রং হিসাবে বেছে নেওয়া হয়েছে সাদা, লাল, মেজেন্টা ও মেরুন । পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ, এমব্রডারি, কারচুপি ও কাটিং এন্ড সুইং।

এই সংগ্রহে রয়েছে শাড়ি,রেডি ব্লাউজ, সিঙ্গল কামিজ,টপস,টিউনিক,লেগিন্স ও পাঞ্জাবি।

বর্ণন একটি পরিবেশবান্ধব লাইফস্টাইল ব্র্যান্ড। বর্ণন এর পথচলা শুরু হয়েছে দেশীয় উপকরণ দিয়ে আরামদায়ক পরিবেশ উপযোগী ভিন্ন ধরনের পোশাক ও পণ্য নিয়ে। সমসাময়িক আধুনিকতা ও ঐতিহ্যের সঙ্গে পরিবেশবান্ধব পণ্য কাঁচামালের ব্যবহারে রয়েছে নতুনত্বের ছোঁয়া।

পূজো উৎসবকে সামনে রেখে ‘বর্ণন লাইফস্টাইল’ বিশেষ আয়োজনে অনলাইন কেনাকাটায় রয়েছে ১৫% ছাড়।

বর্ণন লাইফস্টাইল এর ইকমার্স সাইট www.bornonbd.com এবং ফেসবুক পেজ www.facebook.com/bornonlifestyleltd থেকে আজই সবার জন্য কিনুন পূজা উৎসব এর পোশাক আর উপভোগ করুন ১৫% ছাড়। আছে হোম ডেলিভারীর সুবিধা, আপনার অর্ডার করা ‘বর্ণন লাইফস্টাইল’ এর পণ্য সম্পূর্ণ সুরক্ষায় পৌছে যাবে আপনার ঘরে। যেকোন প্রয়োজনে ফোন/ হোয়াটস অ্যাপে রয়েছে সাহায্যকারী ০১৭৬৬৬২২২০২ নম্বরে।

RSS
Follow by Email