বুধবার, মে ৮, ২০২৪
Led04জেলাজুড়েবন্দর

বন্দরে দিনমজুরের ঝুলন্ত লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ইমরান (২৫) নামের এক দিনমজুরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বন্দর কলাবাগ এলাকা হতে যুবকের লাশ উদ্ধার করা হয়। মৃত ইমরান বন্দর ইউনিয় কলাবাগ এলাকার মৃত আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, বন্দর ইউনিয়ন পুরান বন্দর কলাবাগ এলাকার ইমরান একজন দিনমজুর ছিল। তার ১টি পুত্র সন্তান রয়েছে। বেশ কিছুদিন ধরেই সাংসারিক খরচের টাকা সংগ্রহ করতে গিয়ে অভাবগ্রস্ত হয়ে পড়েন। একপর্যায়ে একাধিক এনজিও নিকট থেকে চড়া সুদে কয়েক লাখ টাকা ঋণ করে বসেন। নির্দিষ্ট সময় পার হয়ে গেলেও ঋণের ও সুদের টাকা পরিশোধ করতে পারছিলেন না। কিন্তু টাকার জন্য পাওনাদারদের পক্ষ থেকে চাপ দেওয়া হয়। পাওনাদারদের চাপ সহ্য করতে না পেরে রবিবার সন্ধ্যায় নিজ ঘরের সিলিং ফ্যানের রডের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন। পরে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে প্রতিবেশিরা সাথে সাথে বন্দর থানা পুলিশকে অবগত করে।

এব্যাপারে বন্দর থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা বলেন, আমরা বন্দর কলাবাগ এলাকা থেকে যুবকের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে যে এটি আত্মহত্যা। তবে ময়না তদন্তের রিপোর্ট আসলে সঠিকভাবে মৃত্যুর কারণ জানা যাবে।

RSS
Follow by Email