রবিবার, মে ৫, ২০২৪
জেলাজুড়েবন্দররাজনীতি

বন্দরে জাতীয় পার্টির দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: জনগণের সুখ ও শান্তির জীবন নিশ্চিতের লক্ষ্যে বন্দরে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতৃবৃন্দ। মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেল ৩টায় বন্দরে সামসুজ্জোহা স্কুল এন্ড কলেজের মাঠ প্রাঙ্গনে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও বন্দর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. বাচ্চু মিয়া, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাকসুদ হোসেন প্রধান, জেলা অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী কল্যাণ সংস্থার সভাপতি সার্জেন্ট নূর মোহাম্মদ রনিসহ জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সেক্রেটারীরা।

দোয়া শেষে নির্বাচনী কার্যক্রম কী হতে পারে, কীভাবে কাজ করলে নির্বাচনী বিধিমালা মেনে কাজ করা যায় সেই প্রসঙ্গে আলোচনায় বসেন জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

এসময় সানাউল্লাহ সানু বলেন, সেলিম ওসমান কেমন মানুষ তা বর্ণনা করে আমরা শেষ করতে পারবো না। উনি একজন নিস্বার্থপর নেতা। শুধু মুছাপুর, ধামগড়, মন্দনপুর নয় উনি বিভিন্ন ইউনিয়নে উন্নয়নের কাজ করেছেন। সেলিম ভাই বলেছেন ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে। তাই আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ঘরে ঘরে উন্নয়নের বার্তা পৌছুতে হবে।

RSS
Follow by Email