বুধবার, মে ২২, ২০২৪
জেলাজুড়েবন্দর

বন্দরে গরু চুরি করে মাংশ বিক্রি, কসাই আটক

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে চোরাই গরু জবাই করে মাংস বিক্রির সময় বিল্লাল (৩৮) নামে এক কসাইকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৯ ডিসেম্বর) দুপুরে বন্দরের খানবাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার থেকে চোরাইকৃত গরুর মাংশ এবং চামড়া উদ্ধার করা হয়।

আটককৃত বিল্লাল বরিশালের মুলাদী থানার কৃষ্নপুর এলাকার মৃত জলিল মিয়ার ছেলে। বর্তমানে সে বন্দর থানার ২২ নং ওয়ার্ডের কাজীবাড়ী এলাকায় বসবাস করে আসছিলো।

এর আগে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) এ ঘটনা ঘটে। ঘটনায় গরু মালিক শাহ আলম মিয়া বাদী হয়ে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

বন্দরের নবীগঞ্জ পূর্বপাড়া এলাকার বাসিন্দা এবং গরু মালিক শাহআলম মিয়া জানান, আমি দীর্ঘ দিন ধরে ছাড়া অবস্থায় গরু লালন পালন করে আসছি। প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ১১ টায় গরুটি ছেড়ে দিয়ে আমি আমার অন্যকাজে কাজে ব্যস্থ হই। ওই দিন আমার গরু বাড়িতে ফিরে না আসায় আমার স্ত্রী ফোনের মাধ্যমে বিষয়টি আমাকে অবগত করে। আমি পরবর্তীতে এ বিষয়ে থানায় একটি অভিযোগ করি।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, আমাদের কাছে অভিযোগ আসার পরই তদন্ত শুরু করি। পরবর্তীতে খানবাড়ি এলাকা বন্দর ফাঁড়ী পুলিশ বন্দর খানবাড়িস্থ কসাই বিল্লালের দোকানে অভিযান চালিয়ে চোরাইকৃত গরুর ১৮ কেঁজি মাংস ও চামড়া উদ্ধার করতে সক্ষম হই। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email