শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Led04জেলাজুড়েবন্দররাজনীতি

বন্দরে ইফতার মাহফিলে আজাদ ‘তারেক রহমানের নেতৃত্বেই শেখ হাসিনার পতন হবে’

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্হ্যতা কামনা মিলাদ ও ইফতার মাহফিলে আয়োজন করা হয়েছে। রবিবার (২৪ মার্চ) বন্দরে সোনাকান্দা এলাকায় হেভেন কমিউনিটি সেন্টারে বন্দর থানা বিএনপি’র উদ্দ্যেগে ওই মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। প্রধান আলোচক নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও প্রধানবক্তা ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু।

কেন্দ্রীয় বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, বর্তমান সরকার হলো ডামি সরকার। ডামি ভোটের মাধ্যমে তারা ক্ষমতায় আসছে। সামনে উপজেলা পরিষদ নির্বাচন। আমরা এই ডামি সরকারের অধিনে কোন নির্বাচনে যাবো না। এই ডামি নির্বাচনে কাউকে কোন রকম সাপোর্ট করা যাবে না। যদি করে তাহলে দলীয়ভাবে আপনাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, আমাদের শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান অনেক কষ্ট করে এই দেশ স্বাধীন করে স্বাধীনতার ঘোষণা দিয়েছেন। আওয়ামী লীগ সরকার এর বিকৃতি করতে চায়। জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানকে কখনোই এই দেশের মানুষের মনের মধ্যে থেকে মুছে ফেলতে পারবে না। স্বৈরাচারি সরকার কখনো পারবে না। আপনারা দেখেছেন এই সরকার নির্বাচন করেছে তাদের কেউ ভোট দিতে যায় নাই। দেশের মানুষ তাদের ভোট দেয় নাই, ভোট দিয়েছে প্রশাসনের কর্মকর্তারা। আগে মানুষ উৎসাহ নিয়ে ভোট দিতে যাইতো, নতুন জামা পড়ে, ভালো খাবার খেয়ে ভোট দিতে যাইতো। কিন্তু এখন আর সেই অবস্থা নাই মানুষের। দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বেই এই স্বৈরাচার শেখ হাসিনার পতন হবে। এই দেশে নেতৃত্বে দিবে তারেক রহমান, এই দেশের প্রধানমন্ত্রী হবেন তারেক রহমান।

নজরুল ইসলাম আজাদ বলেন, যেই সোনার বাংলা নিয়ে স্বপ্ন দেখেছেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, সেই সোনার বাংলা গড়ার জন্য কাজ করছেন তারেক রহমান। জিয়াউর রহমান কষ্ট করে যুদ্ধ করে এই দেশ স্বাধীন করেছে, কিন্তু আজ সেই স্বাধীনতা, গণতন্ত্র, মানুষের কথা বলার অবস্থা নেই। কিছু হলেই প্রশাসন দিয়ে সেটা কাজ করায় মানুষদের হয়রানি করায়, মামলা দিয়ে রাখে। এই দেশ জনগণের, আর এই জনগণের মাধ্যমে যে নির্বাচিত হবে সেই সরকার। বর্তমান সরকার হলো ডামি সরকার।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু বলেন, আজ স্বাধীনতা দিবস, এই স্বাধীনতা ঘোষণা দিয়েছেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। আপনারা প্রস্তুত থাকেন ঈদের পর এই ফ্যাসিস্ট শেখ হাসিনার পতন ঘটানোর জন্য চূড়ান্ত আন্দোলনের ঘোষণা দিবেন, আমাদের তারুণ্যের অহংকার দেশনেতা তারেক রহমান। আমাদের দল বিএনপি’র হাই কমান্ড জাতীয় নির্বাচন বয়কট করেছে। এবার উপজেলা পরিষদের নির্বাচনও বয়কট ঘোষণা করেছে। আপনারা কারো পক্ষে যাবেন না, কাউকে ভোট দিতেও যাবেন না। আওয়ামী লীগ ষড়যন্ত্র করছে, পত্রিকা গুলো স্বাধীনতা কেড়ে নিচ্ছে।

অনুষ্ঠানে বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেন শাহ আহমেদ’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজমুল হক রানার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক মনির হোসেন খান, এড. সরকার হুমায়ন কবীর ও ফতেহ মোহাম্মদ রেজা রিপন, মহানগর বিএনপি’র সদস্য হাবিবুর রহমান দুলাল।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রিয় যুবদলের সগ সভাপতি গোলাম মোস্তফা সাহর, মহানগর বিএনপি’র আহবায়ক কমিটির সিনিয়র সদস্য এড. মুজিবুর রহমান, বন্দর উপজেলা বিএনপি’র সভাপতি মাজহারুল হক হিরন, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ লিটন, সদর থানা বিএনপি’র সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচ এম আনোয়ার প্রধান, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি সাদেকুর রহমান সাদেকসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email