শনিবার, মে ৪, ২০২৪
Led03রাজনীতিসদর

বন্দরের নেতৃবৃন্দ নিয়ে মহানগর আ.লীগের সভা, সেলিম ওসমানকে সমর্থণ

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর ১৯ থেকে ২৭নং ওয়ার্ড পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে দোয়া মাহফিলের আয়োজন করেছে মহানগর আওয়ামী লীগ। রোববার (১০ ডিসেম্বর) বাদ মাগরিব পুরান কোর্ট এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহার ব্যাক্তিগত কার্যালয়ে এই মাহফিরের আয়োজন করা হয়।

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমানের সঞ্চালনায় দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এড. খোকন সাহা। সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল ইসলাম।

এসময় সেলিম ওসমানের প্রতি সমর্থণ জানিয়ে আরও বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, মহানগর তাতী লীগের আহ্বায়ক চৌধুরী এইচ এম শাহেদ, ২৭ নং ওর্য়াড আওয়ামী লীগ নেতা ইসলাম বুলু, কাউন্সিলার সিরাজুল ইসলাম, ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন আনু, মোজবা উদ্দিন ২৫ নং ওয়াড আওয়ামী লীগ নেতা শাহ আলম, আলামিন আহমেদ, ফয়েজ মোল্লা। ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুস সামাদ জনি, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মাহাবুবুবর রহমান কুদ্দুস, ২২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা গোলাম সরোয়ার সবুজ, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান খোকন, সোহেল করিম রিপন, ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রবিসহ আরো অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে এড. খোকন সাহা বলেন, আপা আমাকে বলসে আমরা বলবো না, বিচার বিবেচনা আপনাদের। যেই প্রার্থী এলাকার জন্য ভালো, যার মাধ্যমে এলাকায় দলের আরও উন্নয়ন হবে; এরকম প্রার্থী খোঁজেন। আমি অনেকের সাথে আলাপ আলোচনা করেছি, সবাই এক বাক্যে আমাকে বলেছে সেলিম ওসমানের নির্বাচনটা করা উচিত। অনেকে অনেক রকমের চিন্তাভাবনা করেন। চাওয়া পাওয়ার জন্য রাজনীতি করি না। আওয়ামী লগের নেতাকর্মীরা অনেক সম্মান দিসে আমাকে। নেত্রীও অনেক সম্মান দিসে। বাসা থেকে বেড় হলে একটা সালাম তো পাই। বয়স অনেক হইসে, তাই এখন আর টাকা কামানোর চিন্তা করি না। চাই একটু সম্মান। কোন অভিযোগ কারো বিরুদ্ধে করবেন না, নির্বাচন আসন্ন। রাগ অভিমান আমারও আছে, চাপা দিয়ে ফেলেছি।

তিনি আরও বলেন, প্রতিটি কেন্দ্রে ২০০ করে ভোটারের জন্য ২জন করে নেতৃবৃন্দ থাকবেন, একজন পুরুষ একজন মহিলা। যাদের কাজ হবে ভোটারদের ভোট কেন্দ্রে উপস্থিত করা। ভোট কিন্তু শতভাগ সুষ্ঠু হবে। সরকার সারা বিশ্বকে দেখাবে বাংলাদেশে সুষ্ঠ নির্বাচন হয়। সেলিম ভাই আমাদের কি বললো এটা দেখে লাভ নাই। জাতীয় পার্টির নেতাকর্মীরা তাদের মতো কাজ করবে, আমরা আমাদের কাজ করবো।

তিনি বলেন, সেলিম ভাই নিজেও দুই নম্বরি করে না, অন্য কাউরেও করতে দেয় না; এটা হচ্ছে সেলিম ওসমান। আমি রশিদ ভাইয়ের সাথে কথা বলবো এবং সদর বন্দরের ১৮টি ওয়ার্ড ও বন্দরের ৫টি ইউনিয়নের নেতাকর্মীদের নিয়ে এমপি সাহেবের সাথে একটি মিটিং এর ব্যবস্থা আমি অচিরেই করবো।

অনুষ্ঠানের শুরুতে জামাত-বিএনপির অগ্নি সন্ত্রাসের থেকে রক্ষা পেতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া পাঠ করেন নেতাকর্মীরা।

RSS
Follow by Email