শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Led04গণমাধ্যমজেলাজুড়েফতুল্লা

ফোকাস ও জাগো না.গঞ্জ‘র উদ্যোগে কোরআনের পাখিদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: অনলাইন নিউজ পোর্টাল ফোকাস নিউজ বিডি ও জাগো নারায়ণগঞ্জ২৪.কমের উদ্যোগে বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার ( ২৯ মার্চ ) বিকেল সাড়ে ৩টায় পঞ্চবটি বনানী সিনেমা হল মার্কেটে ফোকাস নিউজ এজেন্সী কার্যালয়ে এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

জাগো নারায়ণগঞ্জ২৪.কমের প্রকাশক ও সম্পাদক এম.শহীদুল্লাহ রাসেলের সভাপতিত্বে এবং দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার সিনিয়র ষ্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন সজীবের সঞ্চালনায় এ ঈদ বস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো.নুরুল ইসলাম নুরু, সাধারন সম্পাদক মো.সোহেল আহমেদ,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাবেক সাধারন সম্পাদক এআর কুতুবে আলম,যুবলীগ নেতা রিপন খন্দকার,আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী বলেন, অত্র প্রতিষ্ঠান থেকে গত বছরেও এ ধরনের মহৎ আয়োজন করা হয়েছিলো। আমি ধন্যবাদ জানাই রিপন ও রাসেল ওদের দুইভাইকে। ওদের ব্যতিক্রমধর্মী আয়োজন আমাকে মুগ্ধ করেছে। একটি আয়োজন শুরুতে ছোট আকারেই হয় এবং তা ধীরে ধীরে বড় পরিসরে হতে থাকে। তোমরাও একদিন বড় আকারে এ ধরনের আয়োজন করবে সেই দোয়া ও সহযোগিতা সবসময় থাকবে আমার পক্ষ থেকে।

সামনে থাকা কোরআনের পাখিদেরকে ( হাফেজ ) তিনি বলেন,আমাদেরকে জান্নাতের নেয়ার আয়োজন তোমাদের হাতে। তোমরাই আগামীর ভবিষ্যত। তোমরা আগামীতে বিশ্বজয়ী হাফেজ হবে এটা কামনা করি। অনুষ্ঠানের আয়োজসহ আমাদের সকলের জন্য দোয়া করবে যেন আগামীতেও তোমাদের পাশে দাড়াতে পারি।

বিশেষ অতিথি ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো.নুরুল ইসলাম নুরু বলেন,সত্যিই একটি অসাধারন আয়োজন করেছে। আমি গতবারও এখানে এসেছিলাম এ রকম একটি আয়োজনে। এবারও আসলাম। ধন্যবাদ জানাই আয়োজকদের। ভবিষ্যতেও যেন এ ধরনের আয়োজন অব্যাহত থাকে সে দোয়া করি।

অনুষ্ঠানের সভাপতি জাগো নারায়ণগঞ্জ২৪.কমের প্রকাশক ও সম্পাদক এম.শহীদুল্লাহ রাসেল বলেন,ধন্যবাদ জানাই ছোটভাইকে। গত বছরের ন্যায় এবারও কোরআনের পাখিদের মাঝে ঈদ বস্ত্র বিতরনের আয়োজনের জন্য। এ মহৎকাজে যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানাই। পাশাপাশি আগামীতেও যেন আরও বড় পরিসরে আয়োজন করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,নিউজ প্রতিদিন.নেটের সম্পাদক মো.আবুল কালাম, জাগো নারায়ণগঞ্জ২৪.কমের সহ-সম্পাদিক অনুপমা সরদার মনিকা, ফতুল্লা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সম্পাদক মো.সফিকুল ইসলাম সফিক,ফতুল্লা প্রেস ক্লাবের সদস্য এমএ সুমন, দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার ভ্রাম্যমান প্রতিনিধি মো.মামুন শেখ প্রমুখ।

পরে অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দরা কোরআনের পাখিদের হাতে ঈদ বস্ত্র তুলে দেন।

RSS
Follow by Email