বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Led05আদালতজেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় ১২টি অবৈধ ইটভাটাকে প্রায় পৌনে ১ কোটি টাকা জরিমানা

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় এক অভিযানে ১২টি অবৈধ ইটভাটাকে ৮১ লাখ টাকা জরিমানা করেছে নারায়ণগঞ্জ পরিবেশ অধিদপ্তর। মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তামজীদ আহমেদের নেতৃত্বে ফতুল্লা এলাকার ইটভাটায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ফতুল্লার বক্তাবলী প্রতাবনগর এলাকার মেসার্স সেলিম ব্রিকসকে ৫ লাখ টাকা, মেসার্স বন্ধু ব্রিকসকে ২০ লাখ টাকা, মেসার্স নিউ ব্রিকসকে ২০ লাখ টাকা, মেসার্স জমজম ব্রিকসকে ৪ লাখ টাকা, মেসার্স ধলেশ্বরী ব্রিকসকে ৪ লাখ টাকা ও মেসার্স ধলেশ্বরী ব্রিকসকে ৪ লাখ টাকা জরিমানা করা হয়।

একই সাথে ফতুল্লার আকবরনগর এলাকার মেসার্স চার তহবিল ব্রিকসকে ৪ লাখ টাকা, মেসার্স তৈয়ব ব্রিকসকে ৪ লাখ টাকা, মেসার্স তাকওয়া ব্রিকসকে ৪ লাখ টাকা, মেসার্স নূরে মদিনা ব্রিকসকে ৪ লাখ টাকা, মেসার্স মহব্বত আলী ব্রিকসকে ৪ লাখ টাকা ও মেসার্স রাকিব ব্রিকসকে ৪ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তামজীদ বলেন, ১২টি অবৈধ ইটভাটায় অভিযান চালিয়ে সর্বমোট ৮১ লাখ জরিমানা ও আদায় করা হয়েছে। সেই সাথে মেসার্স সেলিম ব্রিকস ও বন্ধু ব্রিকসকে ভেঙে গুড়িয়ে দিয়ে ইটভাটার কার্যক্রম বন্ধ করা হয়েছে। পাশাপাশি অন্যান্য সকল অবৈধ ইটভাটার কার্যক্রম বন্ধ রাখার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

RSS
Follow by Email