মঙ্গলবার, মে ২১, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় ভয়ভীতি দেখিয়ে ছিনতাই: ৩জন আটক, ২জন পলাতক

লাইভ নারায়ণগঞ্জ: ভয়ভীতি দেখিয়ে ছিনতাই করার অভিযোগে ৩জনকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। সোমবার রাতে নন্দলালপুর ভাবীর বাজার এলাকা থেকে ধাওয়া করে তাদের আটক করা হয়। এছাড়া দুইজন পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় আটককৃতদের তল্লাশীর পর শাওন পোদ্দার নামে এক যুবকের কাছ থেকে ছিনতাই হওয়া ৯৫ হাজার টাকা, মুঠোফোন ও একটি স্বর্ণের চেইন জব্দ করে পুলিশ।

আটককৃতরা হলেন, ফতুল্লার নন্দলালপুর ভাবীর বাজার এলাকার মৃত বাঁধন মোল্লার ছেলে ইমরান (২০), একই এলাকার মো. সুমনের ছেলে সাকিব (২৩) ও মো. জাহাঙ্গীরের ছেলে আব্দুল্লাহ (২৩)। এ ঘটনায় ছিনতাইয়ের খপ্পরে পড়া শাওন পোদ্দার ৫ জনকে আসামী করে অজ্ঞাত আরও তিন-চার জনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নুরে আযম মিয়া জানান, ভূক্তভোগী একজন কলেজ পড়ুয়া শিক্ষার্থী। গত ১৮ ডিসেম্বর (সোমবার) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিরা জালকুড়ি এলাকা থেকে তাকে নন্দলালপুর এলাকার একটি খেলার মাঠে নিয়ে যায়। সেখানে নির্যাতন করে কলেজ পড়ুয়া ওই শিক্ষার্থীর কাছ থেকে নগদ টাকা, মুঠোফোন, স্বর্ণের চেইনসহ বিকাশের মাধ্যমে আরও অর্থ হাতিয়ে নেয়। সংবাদ পেয়ে তার পরিবার পুলিশকে জানায় এবং পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আসামীদের আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের পর আসামীদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। পলাতক আসামীদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

পলাতক ব্যক্তিরা হলেন, নন্দলালপুর ভাবীর বাজার নয়ামাটি এলাকার সোহেল রাজ (৩০) ও একই এলাকার ইমন (২৫)।

RSS
Follow by Email