শুক্রবার, মে ৩, ২০২৪
জেলাজুড়েফতুল্লারাজনীতি

ফতুল্লায় ভোটারদের ‘সজাগ’ করতে শামীম ওসমানের গণসংযোগ

লাইভ নারায়ণগঞ্জ: নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ফতুল্লায় গণসংযোগ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও ‘নৌকা’র মাঝি একেএম শামীম ওসমান। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ফতুল্লার কাশীপুর হাজীপাড়া ব্রিজ থেকে গণসংযোগ শুরু করেন শামীম ওসমান।

হাজীপাড়া থেকে পায়ে হেটে শান্তি নগরে আসেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একেএম শামীম ওসমান। সেখান থেকে উত্তর নরসিংপুর পশ্চিম ভোলাইল গেদ্দার বাজার আসেন। পরে রফিক মুন্সি বাড়ী হয়ে চর কাশীপুর আসেন। সবশেষে মধ্য নরসিংপুর প্রাথমিক বিদ্যালয়ে এসে গনসংযোগ শেষ করেন। গণসংযোগকালে শামীম ওসমানকে ফুলের তোড়া দিয়ে ও ফুল ছিটিয়ে শুভেচ্ছা জানায় এলাকাবাসীরা। এসময় মুরুব্বিদের কাছ থেকে দোয়া প্রার্থণা করেন তিনি। এসময় প্রত্যেক ভোটারের নিকট ‘সজাগ হন’ বার্তা পৌঁছান শামীম ওসমান।

গণসংযোগকালে শামীম ওসমান বলেন, আল্লাহর হুকুম হয়েছে, তাই আমি এই এলাকায় অনেক কাজ করতে পেরেছি। আমরা বাচ্চাদের জন্য সুন্দর ভবিষ্যত চাই। হয়তো এটা আমার শেষ নির্বাচন। নির্বাচন করার ইচ্ছা আমার নাই, অন্য কেউ আসুক। আমরা ফতুল্লা অঞ্চলে ৬৫০ কোটি টাকার রাস্তা করেছি। ২৬০০শ কোটি টাকা ব্যায়ে পঞ্চবটী-মুন্সিগঞ্জ সড়ক হচ্ছে, ১৩০০শ কোটি টাকা ব্যায়ে ডিএনডি প্রজেক্টের কাজ চলমান আছে হয়তো জুন মাসের মধ্যেই শেষ হয়ে যাবে। নতুন একটা জিসি আসছে এটা আনতে হবে। ১২-১৫ হাজার কোটি টাকার কাজ আমরা শেষ করতে পেরেছি। নির্বাচনের পর আমার প্রথম কাজ মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি; এগুলো বন্ধ করবো। আপনারা জিজ্ঞেস করতে পারেন, কেন করবেন এগুলো? কারণ আমি আল্লাহকে খুশি করে মরতে চাই।

RSS
Follow by Email