শুক্রবার, মে ১৭, ২০২৪
ফতুল্লা

ফতুল্লায় ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ ডাকাতি, জনগনের হাতে আটক ১

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার ভুইগড়ে খাদিজা আক্তার স্টোর নামের এক অটো রিক্সা পার্টস্ ও ব্যাটারী দোকানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ভোর রাতের দিকে ফতুল্লা মডেল থানার ভুইগড় রাইস মিলস সংলগ্ন খাদিজা আক্তার স্টোর নামের দোকানে ঘটনাটি ঘটে।

এ সময় স্থানীয়রা এগিয়ে এসে কামাল (৪৫) নামের এক ডাকাত কে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত কামাল ঢাকার কদমতলী থানার পূর্ব মোহাম্মদ বাগের আব্দুর রউফের পুত্র।

জানা যায়, পিকআপ ভ্যানে করে আসা ডাকাত দলের সদস্যরা দুই নিরাপত্তারক্ষী সহ দোকানে ভিতরে থাকা অপর দুইজনকে হাত- পা বেধে লুট করে নিয়ে যায় দুটি মোবাইল,ইজি বাইক ও মিশুক গাড়ীর চায়না মানুষ মার্কা ১৪ সেট ব্যাটারী,বিভিন্ন পার্টস্ ও ক্যাশবাক্স ভেঙ্গে ১ লাখ ২৯ হাজার ৫ শত টাকা সহ বারো লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় শুক্রবার রাতে দোকানের মালিক মোঃ শফিকুল ইসলাম বাদী হয়ে ছয় জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ৩-৪ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় ডাকাতি মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলো, আবুল (৪০), কামাল-২ (৪২), মাহাতাব(৩২), রাজিব(৩২) ও রফিক(৪৮) সহ অজ্ঞাতনামা আরো ৩-৪ জন। প্রধান আসামী করা হয়েছে পুলিশে সোপর্দ করা আটককৃত কামালকে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আযম মিয়া জানান, ডাকাতির ঘটনায় মামলা হয়েছে। আটককৃত ডাকাত প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার সহোযোগি নাম বলেছে। ডাকাত দলের পলাতক অপর সদস্য সহ লুন্ঠিত মালামাল উদ্ধারের চেস্টা করছে পুলিশ।

RSS
Follow by Email