বুধবার, মে ২২, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লারাজনীতি

ফতুল্লায় রিজভীর বিরুদ্ধে আরও একটি মামলা, এবার আসামী ৩৪ জন

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে প্রধান আসামি করে ৩৪ জনের বিরুদ্ধে নাশকতার অভিযোগে ফতুল্লা থানায় মামলা করা হয়েছে। মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে ফতুল্লা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. শাহাদাত হোসেন বাদী হয়ে মামলাটি করেন। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছে ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নূরে আজম মিয়া।

মামলায় রিজভী ছাড়াও জেলা বিএনপির সভাপতি মোহাম্মদ গিয়াসউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, মহানগর বিএনপির আহ্বায়ক শাখাওয়াত হোসেন, সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপুসহ ৩৪ জনকে আসামি করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কাজী রেজাউল করিম বলেন, মামলার বিষয়টি অবগত হয়েছি। কাগজ হাতে পেলে বিস্তারিত জানাতে পারব।

এর আগে মঙ্গলবার সকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে রুহুল কবির রিজভীর নেতৃত্বে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করা হয়। একপর্যায়ে সড়কের দুই পাশে টায়ারে আগুন জ্বালিয়ে যান চলাচল বন্ধ করে দেন বিএনপির নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ৩০ অক্টোবর ফতুল্লা থানায় কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে প্রধান আসামী করে, ককটেল বিস্ফোরণ ঘটিয়ে প্রতিবন্ধকতা, অগ্নিসংযোগ ও নাশকতার অভিযোগে একটি মামলা দায়ের করা হয়। এছাড়া আড়াইহাজারে ১ নভেম্বর হুকুমের আসামি করে তাঁর বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

RSS
Follow by Email