শুক্রবার, মে ৩, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় রাস্তার পাশে বৃদ্ধের লাশ, সিসি ক্যামেরায় নারী শনাক্ত

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় প্রকাশ্য দিনের আলোতে রিক্সাযোগে এসে এক নারী এক বৃদ্ধের মৃত দেহ ফেলে দিয়ে গেছে রাস্তায়। সোমবার (৯ অক্টোবর) দুপুর ২টায় ফতুল্লার শিবু মার্কেট এলাকায় ওই ঘটনা ঘটে। পরে পুলিশ বৃদ্ধের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠায়। তথ্যাটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন ফতুল্লা থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নূরে আযম মিয়া।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) বিলায়েত হোসেন জানান, সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধার মৃত দেহ রাস্তার পাশে পরে থাকতে দেখেন। পাশের একটি কারখানার সিসি ক্যামেরায় দেখতে পাওয়া যায় রিক্সায় করে আসা এক নারী বৃদ্ধের মৃত দেহটি সেখানে ফেলে রেখে যায়। তবে তার পরিচয় জানা যায়নি। পরিচয় শনাক্তের চেস্টা করা হচ্ছে।

তিনি আরো জানান বৃদ্ধা শারিরীক প্রতিবন্ধী ছিলো।তার পায়ে পুড়ে যাওয়ার পুরাতন চিন্থ দেখতে পাওয়া গেছে এবং নাক দিয়ে রক্ত বের হচ্ছিলো। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে বলে তিনি জানান।

ফতুল্লা থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নূরে আযম মিয়া, আমরা নিহত বৃদ্ধের পরিচয় খুঁজতেছি। তদন্ত চলমান আছে, পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

RSS
Follow by Email