বুধবার, মে ৮, ২০২৪
Led02জেলাজুড়েফতুল্লারাজনীতিসিদ্ধিরগঞ্জ

ফতুল্লাবাসীকে নাতির বিয়ে দাওয়াত দিলেন শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লাবাসীকে নাতির বিয়ে অগ্রীম দাওয়াত দিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের মনোনিত প্রার্থী একেএম শামীম ওসমান। তিনি বলেন, আমার নাতির বয়স এখন ৪ বছর। ওর ২১ বছর বয়স হলে আমার তখন বয়স হবে ৮৭ বছর। আমি আপনাদের এখনই দাওয়াত দিয়ে দিলাম।আমার নাতির ২১ বছর হলে বিয়ে করাবো, আপনাদের সবার দাওয়াত থাকবে। এর আগে যদি নাতি নিজের ইচ্ছায় বিয়ে-শাদী না করে। যদি আমার কথা শুনে বিয়ে করে। তাহলে আপনাদের সবার দাওয়াত থাকবে। আপনারা আসবেন, গান গাইবেন, আনন্দ করবেন।

বুধবার (২৭ ডিসেম্বর) ফতুল্লার এনায়েতনগর খানকার মোড়ে নির্বাচনী উঠান বৈঠকে এ কথা বলেন তিনি।

এসময় উঠান বৈঠকে যুব সমাজের উদ্দেশ্য তিনি আরো বলেন, জীবনে যদি ভালো কিছু করতে চাও ভালো থাকতে চাও তাহলে মা বাবার দোয়া সাথে রাখবে। যে সন্তানের উপর মা বাবার দোয়া থাকে আল্লাহতালা তাকে কোন জায়গায় ঠেকায় না। আমার বাবা যখন মারা গেছে তখন আমার বয়স ২৪-২৫ হবে। আমার বাবাকে তো আর পাবো না। আমার বাবা প্রতি রাতে এসে আমার কপালে চুম দিত। আমি আমার মায়ের পায় চুমু দিতাম। আমার মা বলতো পায়ে ময়লা কিন্তু আমি তো আমার মায়ের পায়ে ময়লা দেখিনি। আমি দেখেছি আমার মায়ের পায়ের নিচে জান্নাতের টুকরা । তোমাদের কাছে আমার একটা অনুরোধ সারাদিন যাই করো রাতে বাসায় গিয়ে নিজের বাবার পাশে বসবে জিগেস করবে চা খাবে কিনা, পানি খাবে কিনা। তোমার মায়ের কাছে বসবে। তার পা টিপে দিবে, ঘাড় টিপে দিবে। তোমার মা হয়তো না করবে কিন্তু তুমি শুনবে না। আমি তোমাদের এ কথা বলে গেলাম তোমরা শুনবে কি শুনবা না সেটা তোমাদের ইচ্ছা। রাস্তা দিয়ে হেঁটে গেলে মুরুব্বী দেখলে সালাম দিবে, মহিলারা দেখলে সালাম দিবে। তোমার ব্যবহারের কারণে লোকজন তোমাদের দোয়া করবেন। জীবনটা সুন্দর, আকাশে দিকে তাকাবে না নিচের দিকে তাকিয়ে জীবন চলো।

উঠান বৈঠকে বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা রমিজ উদ্দিনের সভাপতিত্বে ও ৭নং ওয়ার্ডের মেম্বার জাকির হোসেনের আয়োজনে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এম শওকত আলী, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলালসহ আরো অনেকে।

এসময় বীর মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার রমিজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও ৭নং ওয়ার্ডের মেম্বার জাকির হোসেনের আয়োজনে এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এম শওকত আলী, বীর মুক্তিযোদ্ধা বজলুল হকসহ আওয়ামী লীগের নেতা-কর্মীরা।

RSS
Follow by Email