সোমবার, মে ৬, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসদর

‘প্রধানমন্ত্রী কথা দিয়েছেন, না. গঞ্জকে মনের মত সাজিয়ে দিবেন’

লাইভ নারায়ণগঞ্জ : আমাকে উনি যখন বলেছিলেন নির্বাচন করতে, আমি তখন বলেছিলাম আমি যদি এই জিনিসগুলো পাই তাহলেই আমি নির্বাচন করবো না হলে আমি রিটায়ার করবো, নির্বাচনে যাবো না। উনি বলেছিলেন, নারায়ণগঞ্জকে আমার মনের মতো সাজিয়ে দিবো।

৩ জানুয়ারি (বুধবার) বিকেএমইএ‘র প্রধান কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিমত সভা আয়োজন করা হয়। সেখানে সংস্থার সভাপতি নারায়ণগঞ্জ-৫ আসনের লাঙ্গল প্রতীক প্রার্থী ও বর্তমান এমপি বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান এই কথা বলেন।

প্রধানমন্ত্রীর কাছে তার কোনও বিশেষ দাবি আছে কি না এই প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার সবচেয়ে বড় দাবি আদায় মনে করি উনি নারায়ণগঞ্জে আসছেন। কারণ প্রধানমন্ত্রীর জীবনের রিস্ক আছে বলে আমি মনে করি। এত ছোট জায়গা, কোথায় দিয়ে মানুষ আসছে, কোথায় দিয়ে যাচ্ছে! কিন্তু আপনাদের মধ্যে অপরাজনীতি আছে। মানুষের সাথে মানুষের সম্পর্ক অনেক রকম হয়। একটা হচ্ছে রক্তের সম্পর্ক, আরেকটা রাজনীতির সম্পর্ক। রাজনীতি‘র সম্পর্কে আবার দুই রকম আছে। একটা উন্নয়নের রাজনীতি, আরেকটা অপরাজনীতি। সব সময় অপরাজনীতির পাল্লাটাই কিন্তু ভারী থাকে। একটা খারাপ কাজ করতে সময় খুব লাগে না, কিন্তু একটা ভাল কাজ করতে অনেক সময় লাগে।

এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দীপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, নিউজ পেপার ওনার্স এসোসিয়েশনের সভাপতি ও সিনিয়র সাংবাদিক হাবিবুর রহমান বাদল, বৈশাখী টেলিভিশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক, নাগরিক টেলিভিশনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জ’র সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ কামাল হোসেনসহ বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ‍ছিলেন।

RSS
Follow by Email