মঙ্গলবার, মে ৭, ২০২৪
জেলাজুড়েবন্দর

পৌরপিতা আলী আহাম্মদ চুনকার মৃত্যুবার্ষিকীতে বন্দরে দোয়া

লাইভ নারায়ণগঞ্জ: জেলা ও শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি পৌর পিতা আলী আহাম্মদ চুনকার ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মওলা আলী (রাঃ) মডেল মাদরাসার উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ ফেব্রুয়ারী) বাদ আছর বাগবাড়িস্থ মওলা আলী (রাঃ) মডেল মাদরাসায় কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়ার পূর্বে সংক্ষিপ্ত স্মৃতিচারণ করতে গিয়ে মাদরাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি শুক্কুর প্রধান বলেন, নারায়ণগঞ্জ জেলা ও শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি পৌর পিতা আলী আহাম্মদ চাচা ছিলেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও ভাষাসৈনিক। তিনি জীবদ্দশায় অত্যন্ত সাদা মাটা জীবন যাপন করতেন। এছাড়াও তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ছিলেন। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী আপার পিতা আলী আহাম্মদ চুনকা চাচার ৪০তম মৃত্যুবার্ষিকীতে তার আত্নার মাগফেরাত কামনা করছি।

মওলানা আলী (রাঃ) মডেল মাদরাসায় প্রতিষ্ঠাতা ও সভাপতি শুক্কুর প্রধানের সভাপতিত্বে দোয়ায় অংশ নেন ঠিকাদার এড. শাখাওয়াত হোসেন, শ্রমিকলীগ নেতা বাদল খান, মাওলানা মাসুম বিল্লাহ, মাওলানা মাহফুজুর রহমান, মাওলানা রাফিসহ মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

এ সময় দোয়া পরিচালনা করেন মওলা আলী (রাঃ) মডেল মাদরাসার এডমিন হাফেজ মোহাম্মদ জুবায়ের।

RSS
Follow by Email