বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

পুত্র পাপ্পা গাজীর ব্যাপারে মন্ত্রী গাজী ‘উনি আমাদের ডামি ক্যান্ডিডেট’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ আসনে ‘নৌকা’ প্রতীকে নির্বাচন করবেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী। এবার আওয়ামী লীগের মনোনীত প্রার্থী তিনি। সোমবার (১৮ ডিসেম্বর) জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং অফিসার মো. মাহমুদুল হক দুলাল, গোলাম দস্তগীর গাজীকে ‘নৌকা’ প্রতীক বরাদ্দ দেন।

প্রতীক পাওয়ার পর বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী গণমাধ্যমকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকার নমিনেশন দিয়েছেন। তিনি জরিপ করেছেন যে, কোন এলাকায় কে সবচেয়ে বেশি জনপ্রিয়। তাকেই তিনি নৌকায় মনোনীত করেছেন। প্রধানমন্ত্রী বলেছেন, কারও চেহারা দেখে নয়, জনপ্রিয়তা দেখেই নমিনেশন দেওয়া হয়। নিশ্চয় তিনি আমার জনপ্রিয়তা সবার চাইতে উর্ধ্বে পেয়েছেন, তাই আমি নৌকা পেয়েছি।

গাজী বলেন, আমরা উন্নয়নের কাজ করতে নির্বাচন করছি। আমরা আগেও কাজ করেছি। তাই জনগণ নৌকায় ভোট দিবে। আমরা ১৫ বছরে যখন জনগণের আস্থা ধরে রেখেছি। আরও ৫ বছর তাদের আস্থা ধরে রাখবো। আমরা আরও ভালো করে কাজ করবো। উন্নত দেশের তালিকায় উঠতে আমাদের কাজ করে যেতে হবে। আমরা চাই প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন চাই, অংশগ্রহণমূলক নির্বাচন চাই। সকল প্রতিদ্বন্দ্বিদের অংশগ্রহণে এটি করা সম্ভবপর হবে।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা শান্তি চাই, উন্নত দেশ গড়তে চাই। তাই শান্তিপূর্ণ ও উন্নত দেশ গড়তে আপনারা নৌকা মার্কায় ভোট দিন।

পুত্র পাপ্পা গাজীর নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে তিনি বলেন, উনি আমাদের ডামি ক্যান্ডিডেট।

RSS
Follow by Email