বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Led05ক্রীড়াজেলাজুড়েসদর

নীট কনসার্ণ প্রিমিয়ার লীগে কেসি এপরেলসের জয়

লাইভ নারায়াণগঞ্জ: নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩ এর ১১তম ম্যাচে এপারেলস ক্রিকেট ক্লাব ৭ উইকেটে হারিয়েছে আলীগঞ্জ ক্লাবকে। শনিবার (২ মার্চ) এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে আলীগঞ্জ ক্লাব প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়।

কেসি এপারেলস স্পিনারদের মোকাবেলায় ব্যর্থতার পরিচয় দেয় আলীগঞ্জ। দলের বিপর্যয়ে ইমরান প্রধান ও সজিব দৃঢ়তা হওয়ায় এ জুটিতে শত রানের বদৌলতে আলীগঞ্জ পৌঁছায় ১৩৯ রানে। ৪১.৩ ওভারে সবাই আউট হয়ে যায়। ইমরান প্রধান করেন ৬৯ রান ৬টি চার ও ১ ছয়ে। সজিব ২ চার ও ১ ছয়ে আউট হন ৩৭ রানে। জাকির ফিরেন ২ চারে ১১ রানে। কেসি এপারেলস এর রনি ফয়সাল ৪টি ও তানিম ২টি করে উইকেট পান। জবাব দিতে গিয়ে দ্রুতই রান তোলায় মনোনিবেশ করে কেসি এপারেলস ব্যাটসম্যানরা। ওপেনার জিসান শূণ্য রানে ফিরলেও মারুফের অর্ধশত রানের উপর ভর করে সহজে ম্যাচ জিতে নেয় তারা। রাব্বিল ভুইয়া ৩ চার ও ২ ছয়ে ফিরেন ৩৪ রানে। অধিনায়ক রিফাত ৪৮ রানে ফিরেন ৯ চার ও ১ ছয়ে। মারুফ অপরাজিত থাকেন ৫৭ রানে ৯ চারে। ১৯.১ ওভারে ১৪২ রান তুলে জয় নিয়ে লীগ শেষ করে কেসি এপারেলস।

সংক্ষিপ্ত স্কোরঃ আলীগঞ্জ ক্লাব —১৩৯/১০(৪১.৩ ওভার) ইমরান প্রধান—৬৯,সজিব—৩৭,জাকির—১১। অতিরিক্ত ৫। রনি ফয়সাল—৪/১৭,তানিম—২/৩৩।

কেসি এপারেলস ক্রিকেট ক্লাব—১৪২/৩(১৯.১ ওভার)
মারুফ—৫৭,রিফাত—৪৮,রাব্বিল—৩৪। অতিরিক্ত—২।

সোহাগ,গোলাম রাব্বি ও রবিউল ১টি করে উইকেট পান।

RSS
Follow by Email