শুক্রবার, মে ১৭, ২০২৪
Led03সদর

নিতাইগঞ্জে অগ্নিকান্ডে দুইজন দগ্ধ

লাইভ নারায়ণগঞ্জ: শহরের নিতাইগঞ্জ এলাকায় একটি বহুতল ভবনের তৃতীয় তলায় অগ্নিকান্ডে দুইজন দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ভোরে ওই এলাকার ফজলুল মিয়ার বাড়িতে ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- নিতাইগঞ্জের ঋষিপাড়া এলাকার অভিজিৎ সিং (২৮) ও টুম্পা রানী দাস (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোরে ফজলুল মিয়ার বাড়ির তৃতীয় তলার একটি রুমে লাগুন লাগে। এসময় ওই ফ্ল্যাটে থাকা টুম্পাসহ তার পরিবারের লোকজন চিৎকার করলে ভবনের অন্য বাসিন্দারা ছুটে গিয়ে আগুন নেভায়। পরে তাদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে দগ্ধ অবস্থায় টুম্পা ও অভিকে রাজধানীর শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারী ইনিস্টিউটে নিয়ে ভর্তি করা হয়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাওয়া ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জের ফায়ার উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ বলেন, এখনো আগুন লাগার কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে মশার কয়েল থেকে আগুন ধরতে পারে। এ নিয়ে তদন্ত চলছে। তবে আগুন বেশিদূর ছড়াতে পারেনি, দ্রুত ভবনের বাসিন্দারা আগুন নিভিয়ে ফেলেছে।। দগ্ধদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম জানান, অভিজিৎ সিংয়ের শরীরের ৯০ শতাংশ ও টুম্পা রানীর শরীরের ৭০ শতাংশ দগ্ধ হয়েছে। দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

RSS
Follow by Email