শুক্রবার, মে ১৭, ২০২৪
Led03রূপগঞ্জ

নিখোঁজের ২ দিন পর নর্দান ইউনিভার্সিটির শিক্ষকের লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: নিখোঁজের ২ দিন পর সবজি ক্ষেত থেকে উদ্ধার হয়েছে ঢাকার নর্দান ইউনিভার্সিটির শিক্ষকের মৃতদেহ।

নারায়ণগঞ্জের রূপগঞ্জ পূর্বাচল উপশহর এর গোবিন্দপুর ২০নং সেক্টরের একটি সবজি ক্ষেত থেকে বৃহস্পতিবার (২৩ আগস্ট) দুপুরে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত শিক্ষকের নাম আব্দুল্লাহ আল মামুন (৩৬)। সে ফেনী জেলার সদর উপজেলার গজারি কান্দি এলাকার আবুল কালামের ছেলে। বর্তমানে স্ত্রী মোরশেদা বেগমকে নিয়ে তিনি ঢাকার দক্ষিণ খান এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এএফএম সায়েদ জানান, সবজি ক্ষেত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তির লাশ উদ্ধার করেন। তবে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। দুপুরে পরিবারের লোকজন শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের লাশ শনাক্ত করেছে। ময়না তদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন আসলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে ।

আব্দুল্লাহ আল মামুনের শ্বশুর আব্দুর রাজ্জাক চৌধুরী জানান, ২২ আগস্ট সকাল দশটায় বাসা থেকে বের হয় আব্দুল্লাহ আল মামুন। পরে মোবাইল বন্ধ পাওয়া যায়। খোঁজাখুঁজির পর সন্ধ্যা ছয়টায় শশুর আব্দুর রাজ্জাক চৌধুরী বাদী হয়ে দক্ষিনখান থানায় একটি জিডি করেন। এরপরে মোবাইল টেকিং এ পূর্বাচলে অবস্থান দেখা যায়।

পরে রূপগঞ্জ থানায় খোঁজখবর নিয়ে তারা জানতে পারেন একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। তখন ওই লাশটিই আব্দুল্লাহ আল মামুন বলে তারা শনাক্ত করে পরিবারের সদস্যরা।

RSS
Follow by Email