শনিবার, মে ১৮, ২০২৪
Led03রাজনীতি

না.গঞ্জ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন হবে জাকজমক ও প্রানবন্ত, চলছে প্রস্ততি

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের প্রস্ততি শুরু হয়েছে। আগামী ৩১ জুলাই নগরীর খানপুর হসপিটাল রোড এ এই সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সম্মেলনটিকে জাকজমক ও প্রানবন্ত করতে ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছে নারায়ণগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দরা।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে- বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক এমপি, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা।

জানা গেছে, সম্মেলনটিকে সাফল্যমন্ডিত করতে বিভিন্ন দিক নির্দেশনা দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দরা।

এ বিষয়ে জানতে চাইলে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও বর্তমান সভাপতি প্রার্থী মো. জুয়েল হোসেন বলেন, ইতিমধ্যে আমাদের ভেনু এবং তারিখ কেন্দ্রীয় নেতৃবৃন্দরা ঠিক করে দিয়েছেন। পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনাও দিয়েছেন তারা। আমরা সেই মোতাবেক কাজও করা শুরু করে দিয়েছি। আমরা আমাদের সর্বচ্চ চেষ্টা করছি সম্মেলনটিকে জাকজমক ও প্রানবন্ত করে তুলতে।

RSS
Follow by Email