মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Led03সদর

না.গঞ্জ ক্লাবের সভাপতি টিটু, বি‌ভিন্ন প‌দে বিজয়ী যারা..

লাইভ নারায়ণগঞ্জ: সম্পন্ন হয়েছে নারায়ণগঞ্জের ১৩১ বছরের পুরনো ঐতিহ্যবাহী ‘নারায়ণগঞ্জ ক্লাব’ এর নির্বাচন। এবারের নির্বাচনে ১০ পদে ভোটের লড়াইয়ে মুখোমুখি হয়েছেন ১৩ জন প্রার্থী।

শনিবার (৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ক্লাব মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়।

এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশন মঞ্জুরুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২০৩৬। এর মধ্যে নারী ভোটার ৬৩১ ও পুরুষ ভোটার ১৪০৫। এর মধ্যে ১৩৯৩ টি ভোট পড়েছে।

নির্বাচনে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় পঞ্চমবারের মতো জয় লাভ করেছেন তানভীর আহমেদ টিটু।

তবে বাকি ১০ পদে ভোটের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

ভোটের লড়াইয়ে সিনিয়র সহ সভাপতি পদে বিপ্লব সাহা রামু ৭৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মারুফ আহমেদ ৬১২ ভোট পেয়েছেন।

সহ সভাপতি পদে এস এম রানা ৭৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. সায়েদুল্লাহ হৃদয় ৬০৭ ভোট পেয়েছেন।

আর পরিচালক পদে লড়াই করছেন ৯ জন। তাদের মধ্যে আমিনুজ্জামান মৃধা ১৩৪৫ ভোট, ইফতেখার আহমেদ পুলক ১৩৩৫ ভোট, দুলাল মল্লিক ১৩১৮ ভোট, সেলিম রেজা সিরাজী ১৩০২ ভোট, মো. সাইফুর রহমান ১২৮৮ ভোট, মো. তাইজুদ্দিন আহমেদ ১২৩৯ ভোট, মঈনুল হাসান ১২৩৬ ভোট, সোহাগ রনি ১২০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তবে দিলারা মাসুদ ময়না ৭০২ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

RSS
Follow by Email