রবিবার, মে ১২, ২০২৪
Led01জেলাজুড়েরাজনীতিসদর

না.গঞ্জে ৬ দফা মঞ্চ করবো: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, গত ১০ বছর ধরে আমার ও আমার পরিবার সম্পর্কে অনেক খারাপ কথা বলছে। তাদের একজন চেক জালিয়াতির কারণে সাজাপ্রাপ্ত হয়ে জেল খেটেছেন। আমি কখনো কোথাও এর প্রতিবাদ করিনি। কারণ আমি তাদেরকে কাউন্ট করি না। কিন্তু ৭ মার্চ ছিল আমার মায়ের মৃত্যু বার্ষিকী। সেদিন হঠাৎ করে আমার বাবা ও দাদুর সম্পর্কে খুব আপত্তিজনক কথা বলা হয়েছে। ইতিহাসটাকেই বিকৃতি করা হয়েছে।

বুধবার (১৩ মার্চ) ইফতারের আগে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের তিনি এই সব কথা বলেন। এরআগে তিনি নারায়ণগঞ্জের প্রয়াত দুই সাংবাদিকের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগহ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দীপু, সহসভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন সহ অন্যান্যরা।

শামীম ওসমান আরও বলেন, আমার বাবা এ কে এম সামসুজ্জোহা ৩৭ বছর আগে মারা গিয়েছেন। যিনি মুক্তিযুদ্ধ সংগঠন, ভাষা সৈনিক, বঙ্গবন্ধকে রক্ষা করতে গিয়ে বুকে গুলি খেয়েছেন। যার কথা বঙ্গবন্ধু তার আত্মজীবনীতে বার বার লিখে গেছেন। জাতির পিতার কণ্যাও তার বক্তব্যে যার কথা বলেছেন। ৬ দফা আন্দোলনের যে সমাবেশ হয়েছিল টাউন হল ময়দানে এটার সভাপতিত্ব করেছে আমার বাবা সামসুজ্জোহা। আমি ভবিষ্যতে নারায়ণগঞ্জে ৬দফা মঞ্চ করবো। দলমত নির্বিশেষে সেখানে নারায়ণগঞ্জের সঠিক ইতিহাস তুলে ধরা হবে। আমাদের পরবর্তী প্রজন্ম যাতে সঠিক ইতিহাস জেনে আমাদের প্রতি সম্মান দেখায়।

RSS
Follow by Email