রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Led04স্বাস্থ্য

না.গঞ্জে নতুন করে ২৭জন ডেঙ্গু আক্রান্ত

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণণগঞ্জ: নারায়ণগঞ্জে ডেঙ্গু মশার বিস্তার বাড়ছেই। এডিস মশাবাহিত ভাইরাসটির সংক্রমণ প্রতিনিয়ত ভয়ংকর রূপ নিচ্ছে। গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছে ২৭ জন। এ নিয়ে মোট ডেঙ্গু আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১১০ জন।

জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে নারায়ণগঞ্জে এ যাবৎ কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। তবে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী নারায়ণগঞ্জ থেকে ঢাকায় গিয়ে মৃত্যর সংখ্যা আছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদন অনুযায়ি বুধবার (১৩ সেপ্টেম্বর) সকাল পর্যন্ত এই তথ্য পাওয়া গেছে।

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ৭জন, সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে ১৩জন, আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২জন, বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২জন, রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ০জন ও সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩জন ডেঙ্গু আক্রান্ত হয়েছে।

বর্তমানে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ৩১জন, সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে ২৪জন, আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭জন, বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ০জন, রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জন ও সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৮ জন ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি আছে। পুরো জেলায় মোট ৭৫জন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়েছে ভর্তি হয়েছেন।

চলতি মাসে নারায়ণগঞ্জে মোট ২৪৭ জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছে।

RSS
Follow by Email