মঙ্গলবার, মে ২১, ২০২৪
Led03জেলাজুড়ে

না.গঞ্জে আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়নের সংশোধিত সময় সংক্রান্ত গণবিজ্ঞপ্তি জারি

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার সকল বৈধ আগ্নেয়াস্ত্র লাইসেন্সধারীদের জন্য গণবিজ্ঞপ্তি জারি করেছে জেলা প্রশাসন। বিজ্ঞপ্তিতে আগ্নেয়াস্ত্র লাইসেন্স নবায়নের সময় সীমা পরিবার্তন করা হয়েছে। নতুন সময় সীমা অনুযায়ী ২০২৩ সালের লাইসেন্স নবায়নের জন্য ১৫ জানুয়ারি হতে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত জেলা ম্যাজিস্ট্রেসি হতে ইস্যুকৃত আগ্নেয়াস্ত্র লাইসেন্সসমূহ নবায়ন করা হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারাদেশে ‘আগ্নেয়াস্ত্র লাইসেন্স প্রদান, নবায়ন ও ব্যবহার নীতিমালা, ২০১৬’ এর ৩১(ক) অনুচ্ছেদে বর্ণিত লাইসেন্স নবায়নের সময় সীমা শুধুমাত্র ২০২৩ সালের লাইসেন্স নবায়নের জন্য ৩১ ডিসেম্বর ২০২৩ এর পরিবর্তে ১৫ জানুয়ারি ২০২৪ হতে ২৮ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেসিহতে ইস্যুকৃত আগ্নেয়াস্ত্র লাইসেন্সসমূহ নবায়ন করা হবে। বৈধ আগ্নেয়াস্ত্র লাইসেন্সধারীগণকে অস্ত্রের ধরণ অনুযায়ী নবায়ন ফি, ভ্যাট ও উৎসে কর সরকারি কোষাগারে জমা প্রদানপূর্বক নির্ধারিত স্থান ও তারিখে যথাসময়ে আগ্নেয়াস্ত্র ও লাইসেন্সসহ উপস্থিত হয়ে স্ব স্ব আগ্নেয়াস্ত্র লাইসেন্স নবায়ন করার জন্য অনুরোধ করা হলো।

জেলা প্রশাসকের কার্যালয়ের ২য় তলায় অবস্থিত জেএম শাখায় সিনিয়র সহকারী কমিশনার (আগ্নেয়াস্ত্র শাখা) আরাফাত মোহাম্মদ নোমান এর নিকট এসব অস্ত্রের লাইসেন্স নবায়ন করতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে আগ্নেয়াস্ত্র লাইসেন্স নবায়ন করা না হলে প্রচলিত নীতিমালা অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। ডিজিটাল আর্মস ম্যানেজমেন্ট সিস্টেম (ডিএএমএস) বাস্তবায়নের লক্ষে আগ্নেয়াস্ত্র লাইসেন্সধারীগণ মূল লাইসেন্সের ফটোকপি, জাতীয় পরিচয়টত্রের ফটোকপি, পাসপোর্ট সাইজের ০১ কপি ছবি, লাইসেন্সধারীর স্বাক্ষর, মোবাইল নম্বর জমা দিতে হবে। ডিএএমএস এন্ট্রি ছাড়া নবায়ন করা হবে না।

RSS
Follow by Email