মঙ্গলবার, মে ২১, ২০২৪
Led02রাজনীতি

না.গঞ্জের আ.লীগ নেতাকর্মীদের শামীম ওসমান ‘আঘাত আসবে, তৈরি হন’

লাইভ নারায়ণগঞ্জ: সামনে কঠিন আঘাত আসবে উল্লেখ করে নারায়ণগঞ্জের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

শামীম ওসমান বলেছেন, সামনে কঠিন সময় আসছে এবং আঘাত করা হবে। নারায়ণগঞ্জ তৈরি হন। কে কি করবে আমরা জানি না। আমরা নারায়ণগঞ্জ, আমাদের তৈরি হতে হবে। আমেরিকার মাটিতে এক-দেড়’শ থাকার পরেও ছাড় দেই নাই, বাংলাদেশে কি ছাড় দিবো। বয়স যাই হইসে, এখন আর চিন্তা করি না।

তিনি আরও বলেন, কবে যে এই দেশটা ভালো হবে, কবে এই দেশটা ওই শকুনদের হাত থেকে রক্ষা পাবে সেটা বুঝতে পারছি না। ওই শকুনরা আবারো মাথাচারা দিয়ে এসেছে। এই মাতৃভূমিকে তারা আবারো হত্যা করতে চায়। এই মাতৃভূমিকে হত্যা করতে হলে যেভাবে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিলো, সেভাবে শেখ হাসিনাকেও হত্যা করতে হবে। শেখ হাসিনা আওয়ামী লীগের সম্পদ না, শেখ হাসিনা আমাদের আপনাদের বাচ্চাদের ভবিষ্যত।

সোমবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে তিনি কথা বলেন। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম।

RSS
Follow by Email