শনিবার, মে ৪, ২০২৪
Led04রাজনীতি

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রস্ততি সভা

লাইভ নারায়ণগঞ্জ: একদফা দাবি আদায়, বেগম জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার জন্য পাঠানোর দাবীতে ২৪ সেপ্টেম্বর সমাবেশ করবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। পাশাপাশি আগামী ২৭ সেপ্টেম্বর কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির সমাবেশে যোগদান করবে মহানগর ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

উক্ত দুইটি কর্মসূচি সফল করতে প্রস্ততি সভা করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেল এ প্রস্ততি সভা করা হয়।

এসময় মহানগর বিএনপির আওতাধীন বিভিন্ন সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।

এসময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, সদর থানা বিএনপির সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধান, মাকিদ মোস্তাকিম শিপলু, বন্দর থানা বিএনপি’র সভাপতি শাহেন শাহ্ আহমেদ, সাধারণ সম্পাদক নাজমুল হক রানা, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবু, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, সাধারণ সম্পাদক রাহিদ ইসতিয়াক শিকদারসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপির এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email