শনিবার, মে ১৮, ২০২৪
বন্দর

নবীর শিক্ষা বুকে ধারণ করে এগিয়ে যাবো: কমল খান

লাইভ নারায়ণগঞ্জ: জশনে জুলুস উদযান কমিটি বন্দর থানা শাখার সভাপতি ও বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন কমল খান বলেছেন, আজ ঈদে মিল্লাদুন নবী উপলক্ষে জশনে জুলস উদযাপিত হচ্ছে, এটা আমাদের জন্য অত্তন্ত গর্বের এবং আনন্দের। যে যাই বলুক, আমরা হকের পথে থাকবো। নবীর শিক্ষা বুকে ধারণ করে আমরা আমাদের জীবনে এগিয়ে যাবো ইনশাআল্লাহ।

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে (২৫ সেপ্টেম্বর) বন্দরে জশনে জুলুস শোভাযাত্রা ও আনন্দ র‌্যালী শেষে নবীগঞ্জ দরগার মসজিদে আখেরি মোনাজাতের পূবে তিনি একথা বলেন।

এর আগে, সকাল ১০টায় মদনগঞ্জ বটতলা হতে জশনে জুলুস শোভাযাত্রা শুরু হয়ে বন্দরের প্রধান প্রধার সড়ক প্রদক্ষিন শেষে ঐতিহাসিক কদমরসূল দরগাহ শরীফ প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

মোবারক হোসেন কমল খান বলেন, সৈয়দ মোঃ আবেদ শাহ আল মাদানী (রঃ) এর নেতৃত্বে এই বাংলাদেশে সর্ব প্রথম জশনে জুলসের প্রতিষ্ঠা হয়। সকলকে মনে রাখতে হবে, এটা কারো ব্যক্তিগত অনুষ্ঠান না; এটা নবী (সা.) এর শানের অনুষ্ঠান। এই জশনে জুলুস আমরা অতিতেও করেছি এবং ভবিষ্যতেও করবো।

এসময় আরও উপস্থিত ছিলেন জশনে জুলুস উদযাপন কমিটির বন্দর থানা শাখার সাধারন সম্পাদক হাজি আশাবুদ্দিন আশু, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানউদ্দিন আহাম্মেদ, এনসিসি ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আবুল কাউছার আশা, ২৩নং ওয়ার্ড কাউন্সিলর মো. আফজাল হোসন, মাহাবুবুর রহমান কমল, জশনে জুলুস উদযাপন কমিটি বন্দর থানা শাখার সহ সভাপতি নুরুল ইসলাম, মোঃ কবির হোসেন, যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান কমল, শরিফ হাসান চিস্তি প্রমুখ।

RSS
Follow by Email