রবিবার, মে ৫, ২০২৪
বন্দরশিক্ষাস্বাস্থ্য

নবীগঞ্জ গার্লস স্কুলে ক্লিনিক নির্মান করতে বললেন সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নবীগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজে মেয়েদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে একটি ক্লিনিক নির্মান করতে কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

বৃহস্পতিবার দুপরে নবীগঞ্জ গার্লস স্কুল এন্ড কলেজের নব-নির্মিত ৬ তলা বিশিষ্ট ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এ নির্দেশ দেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সেলিম ওসমানের সহধর্মীনি ও বিশিষ্ট শিক্ষানুরাগী নাসরিন ওসমান।

এসময় সেলিম ওসমান বলেন, ‘এই স্কুলে একটি ক্লিনিক তৈরি করেন। যাতে আমার নাতনীরা কোন সময় অসুস্থ হলে, যাতে মহিলা চিকিৎসকদের দ্বারা চিকিৎসা নিতে পারে। আল্লাহ যদি আমাকে বাঁচিয়ে রাখে, তাহলে এই স্কুলকে একদিন সরকারি ঘোষণা করা হবে। আমি যাই বলি, তাই করি।’

শিক্ষার্থীদের উদ্দেশ্যে সেলিম ওসমান বলেন, ‘মায়ের জাত কত কষ্ট করে এই স্বাধীনতা এনে দিয়েছে জানো তোমরা। দেশনেত্রী শেখ হাসিনা তোমাদের মাধ্যমেই জন্ম নিবেন। তোমাদের সে ভাবেই তৈরি হতে হবে। আমি কয়দিন বেঁচে থাকবো কেউই কিন্তু জানি না।’

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়টির পরিচালনা পরিষদের সভাপতি আতাউর রহমান মুকুল।

বিশেষ অতিথি- বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত এ খুদা বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩ নং ওয়াডের কাউন্সিলর আবুল কাউসার আশা।

অন্যানদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ার‌ম্যান কামাল হোসেন, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ার‌ম্যান জাকির হোসেন, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ার‌ম্যান মাকসুদ, এনসিসি ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, এনসিসি ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না প্রমুখ।

RSS
Follow by Email