সোমবার, মে ৬, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

ধিক্কার জানিয়ে মেয়র আইভী: কারো ফাঁদে পা দিয়েন না

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, এক নং রেলগেট এর জায়গা রেলওয়ে নিয়ে যাচ্ছে। এনিসিসি তাদের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছে, আমাদের কাউন্সিলররা চিৎকার করতে করতে হয়রান হয়ে যাচ্ছে। সেখানে কমিউনিস্ট পার্টির নিশ্চুপ কেন? রেলওয়ের সাবেক কর্মচারীরা যেখানে জায়গা দখল করছে। আর অন্যদিকে তারা নারায়ণগঞ্জের হকারদের জন্য রাস্তায় নামছে, তাদের জন্য ধিক্কার জানাই।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে হেনা দাসের জন্মশতবর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট ও জেলা মহিলা পরিষদ উদ্দোগে আয়োজিত হয় জন্মজয়ন্তী। এসময় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন মেয়র আইভী।

সভায় তিনি আরও বলেন, স্যাম ( ধিক্কার) জানাই সেই সমাজতান্ত্রিক দল গুলোর প্রতি তারা যারা চায় না মানুষ রাস্তা দিয়ে হাঁটুক। তারা মানুষের অধিকার কেড়ে নিচ্ছে। আমি আগে আমার ভোটারদের কথা চিন্তা করব, তারপর অন্য জেলা থেকে আসা লোকেদের কথা চিন্তা করব। এখানে ৬৪ জেলার লোক এখানে বসবাস করে। গরিবের দরদী আমার থেকে বেশি কেউ নাই। আমি এক টাকাও খাই না বরং বিনা পয়সায় মানুষের কল্যাণে কাজ করি। আমি মাসিমার মতন মানুষদের অনুসরণ অনুকরণ করি।

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জকে শান্তিতে থাকতে দেন দয়া করে কারো ফাঁদে পা দিয়েনন না। হাফিজ কাকাদের আন্দোলন করা উচিত রাজকের জায়গা কেন রাতারাতি বিক্রি হয়ে গেল প্রেসক্লাবের পিছনে। আপনারা সেখানে দাঁড়িয়ে প্রতিবাদ করেননি। রাতারাতি জায়গাটা হাত বদল হয়ে গেছে। সাত কোটি টাকা দিয়ে কিনে এনে ১৪ কোটি টাকা পপুলার এর কাছে বিক্রি করে দিয়েছে। আপনারা কিসের রাজনীতি করেন। যারা শহরের মধ্যে এসে চিল্লাচিল্লি করে তারা কেন রেলওয়ে জায়গা রাখতে পারেনা, আমার কেন মামলা করতে হচ্ছে। মামলা করুক নাগরিক কমিটি। বারবার বলার পরও তারা কিছু বলে নাই। আজ হকার জন্য যে রাখার জায়গা রেখেছি সেটা দুদিন পর বিক্রি হয়ে যাবে, যদি আপনারা না দাঁড়ান। আমার নিজের ব্যক্তিগত জীবন পারিবারিক জীবনে এবং রাজনৈতিক জীবন সব শেষ করেছি আপনাদের জন্য। আমি যখন চলে যাব তখন আপনারা বুঝবেন শহরে কয়টা খুন হয়। আমি চলে যাওয়ার পর দেখবো হকারদের কে বসতে দেয়।

মেয়র আইভী আরও বলেন, নারীদের মঞ্চে বসে দুই চারটা কথা বলে খুশি করার জন্য। নারীদের জন্য কেউ কোন কাজ করে না সে যত বড় নেতাই হোক। আমাকে সুযোগ দিলে কাজ করবো, যদি সুযোগ না দেন কাজ করবো না। একবার ডানে বামে তাকিয়ে দেখেন কত কিছু আমাদের শহর থেকে বিগত ১০ বছরে হাতছাড়া হয়ে গেছে। সব আন্দোলন আইভী কেন করবে? সব কথা আইভী কেন বলবে? টুকরো টুকরো সব জিনিস বাদ দিয়ে গভীর জিনিসগুলোকে দেখেন। কোটি কোটি টাকার সম্পদের দিকগুলো নজর দেন। হাজার হাজার কোটি টাকা হাতছাড়া হয়ে যাচ্ছে। আপনারা যারা মেয়র আইভীর ভবন ঘেরাও করছেন তারা শুধু বাহবা নিলেন। ভবন ঘেরাও করলে আইভীর কিচ্ছু আসে যায় না। আইভী এগুলো কেয়ার করে না।

এসময় সভায় জেলা মহিলা পরিষদের সভাপতি লক্ষ্মী চক্রবর্তীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাষ্টি লেখক ও গবেষক মফিদুল হক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, হেনা দাসের কন্যা ডা. দীপা ইসলাম, দৌহিত্রি প্রকৌশলী নবনীতা ইসলাম, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি এড. জিয়াউল ইসলাম কাজল, মহিলা পরিষদ কেন্দ্রীয় সহ সভাপতি রীনা আহমেদ ও শিক্ষক সমিতির জেলা প্রতিনিধি এড. হাসিনা পারভিন।

RSS
Follow by Email