শুক্রবার, মে ৩, ২০২৪
Led05বন্দর

ধামগড়ে ফুটওভার ব্রিজের ভিত্তি প্রস্থর স্থাপন করলেন সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের জাঙ্গাল চৌরাস্তা মহাসড়কে ফুটওভার ব্রিজের ভিত্তি প্রস্থর স্থাপন করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমান।

এই উপলক্ষে রোববার (১৩ নভেম্বর) বিকেলে ধামগড় ইউনিয়নের জাঙ্গাল বাসস্ট্যান্ড এলাকায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। যাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেলিম ওসমান।

অনুষ্ঠানে ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা সড়ক ও জনপথ অফিসের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস, বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, বন্দর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হালিমা হোসেন শান্তা, বন্দর উপজেলা জাতীয় পার্টির সভাপতি বাচ্চু মিয়া প্রধান, জেলা পরিষদের সদস্য মাসুম আহাম্মেদ, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ হোসেন, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী এম এ সালাম।

অনুষ্ঠানে সেলিম ওসমান বলেন, সরকারের কাছে যথা সমায়ে যথা জিনিস চাইলে, আর ওইখানকার সরকারি কর্মকর্তা যদি ভালো থাকেন তাহলে কোন কাজই বন্ধ হয়ে থাকে না। সব কাজই সম্ভব। আমি একটি জিনিস যেটা করতে পেরেছি সেটা হলো, সাবাইকে একত্রে নিয়ে কাজ করতে পেরেছি। আমি কোন দল-জাত দেখি নাই। জানি না কে কোন রাগ নিয়ে বসে আছে। নির্বাচন, সেটা তো উপরওয়ালার নির্দেশে হবে। একজন নেতার প্রয়োজন হবে। আর সেই নেতা যদি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা হন, তাহলে আমরা নির্বাচন করে দেশের উন্নয়ন কর পারবো। নয়তো আমরা আরও পেছন দিকে চলে যাবো।

পরে দোয়া পাঠের মাধ্যমে ফুট ওভার ব্রিজের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়।

RSS
Follow by Email