সোমবার, মে ২০, ২০২৪
Led06রাজনীতি

দলের মধ্যে ভেদাভেদ রাখবেন না, আমরা চাই ঐক্যবদ্ধ আ.লীগ: খোকন সাহা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর এলাকার বিভিন্ন স্থানে দোয়া ও নেওয়াজ বিতরণের আয়োজন করেছে নেতৃবৃন্দরা।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহার নির্দেশে পালন করা হয় এসকল কর্মসূচি।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল থেকে বিভিন্ন ওয়ার্ডে গিয়ে নেতাকর্মীদের আয়োজিত ওইসব দোয়া মাহফিলে অংশ নেন এড. খোকন সাহা। গরিবের মাঝে বিতরণ করেন তৈরি করা খাবার।

এড. খোকন সাহা বলেন, নির্বাচন আসন্ন, বাংলাদেশের মানুষের অধিকার; ডিজিটাল বাংলাদেশ ও স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য নেত্রীকে আবারো ক্ষমতায় আনতে হবে। নেত্রী মনে করেন গোপালগঞ্জের পরে নারায়ণগঞ্জের অবস্থান। আমরা বলতে চাই, জিয়াউর রহমান ও খন্দকার মোশতাক এর মরণোত্তর বিচার হওয়া দরকার। এটাই আমাদের দাবি।

তিনি আরও বলেন, আপনারা দলকে সু-সংগঠিত রাখবেন। দলের মধ্যে কোন ভেদাভেদ রাখবেন না। আমরা চাই ঐক্যবদ্ধ আওয়ামী লীগ। আমি বিশ্বাস করি এই শোকের মাসে কে শক্তিতে রূপান্তরিত করে করে আপনারা শক্তিশালী করবেন।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, দপ্তর সম্পাদক এড. বিদ্যুত কুমার সাহা, মহানগর তাতী লীগের আহ্বায়ক চৌধুরী এইচ এম শাহেদ, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভু্ইয়া সাজনু প্রমুখ।

RSS
Follow by Email