শুক্রবার, মে ১৭, ২০২৪
Led03রাজনীতি

দক্ষিন-পুর্ব এশিয়ার সবচেয়ে জনপ্রিয় নেত্রী হবেন শেখ হাসিনা: এড. খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেছেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশের নেত্রী হবে না। আগামী দুই বছরের মধ্যে দক্ষিন-পুর্ব এশিয়ার সবচেয়ে জনপ্রিয় নেত্রী হবেন শেখ হাসিনা। তিনি বেঁচে থাকলে দক্ষিন-পুর্ব এশিয়ার বড় মাপের নেত্রী হিসেবে আবির্ভূত হবেন শেখ হাসিনা। আর সেটা তিনি তার নিজ গুনে হবেন। আমাদের জন্য না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রোববার (২০ আগস্ট) দিনব্যাপি বন্দরের বিভিন্ন ওয়ার্ডে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

খোকন সাহা বলেন, বিএনপি কিন্তু নির্বাচন চায় না, এটা পরিস্কার। তারা বুঝে গেছে যে নির্বাচনে গেলে তারা জয় লাভ করতে পারবে না। তারা দেশে একটি অরাজকতা সৃষ্টি করে, দেশটাকে অচল করে দেয়ার চেষ্টা করছে। ২০১৪ সালে ৪শত ৯জনকে পুঁড়িয়ে হত্যা করেছিলো বিএনপি। ওরা বাংলাদেশকে ধ্বংস করে দেয়ার পায়তারা করছে। ওদের নেতা বিশ্ব চোর তারেক রহমান বিদেশে বসে বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্র বানানো অপচেষ্টায় লিপ্ত। আগামী বছরের শুরুতে সারা বিশ্বের ৩৩টি দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। অন্য দেশে কি হচ্ছে এ নিয়ে বিশ্বমোড়লদের কোন মাথা ব্যাথা নেই।

তিনি আরও বলেন, খালেদা জিয়া-তারেক জিয়া বলেছিলো পদ্মা সেতু নির্মান করা অসম্ভব। আরে, অসম্ভকে সম্ভব করাই শেখ হাসিনার কাজ। খালেদা জিয়া যেটাকে অসম্ভব বলেছিলো শেখ হাসিনা সেটাকেই সম্ভব করে দেখিয়েছে। আজ আপনারা দেখেবেন বাংলাদেশকে নিয়ে কামড়াকামড়ি। কারণ বাংলাদেশ ভৌগলিক অবস্থানের দিক দিয়ে খুব ইমপর্টেন্ট একটি জায়গায় আছে। আর তাই সকলের নজর পড়েছে এখানে।

এসময় উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা আক্তার মালা, দপ্তর সম্পাদক এড. বিদ্যুত সাহা, মহানগর তাঁতী লীগের আহ্বায়ক চৌধুরী এইচ এম শাহেদ ফারুক, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান খোকন, ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. ইসলাম পলু, ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবিরসহ অনেকে।

RSS
Follow by Email