রবিবার, মে ১৯, ২০২৪
জেলাজুড়েরাজনীতি

তৃণমূল বিএনপির জেলা কমিটির অনুমোদন

লাইভ নারায়ণগঞ্জ: মহানগরের পর এবার জেলার তৃণমূল বিএনপির আংশিক আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন তৃণমুল বিএনপির মহাসচিব ড. তৈমূর আলম খন্দকার। মোহাম্মদ আলী ভুঁইয়া মেম্বারকে আহ্বায়ক ও অ্যাডভোকেট মাজহারুল ইসলাম রোকনকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট এ আংশিক কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। এসময় আগামী ৪ মাসের মধ্যে কমিটিকে পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন এবং থানা উপজেলা পৌরসভা ও ইউনিয়ন কমিটি গঠন করার শর্ত দেয়া হয়।

জেলা কমিটিতে সদস্য পদে রয়েছেন মাওলানা মজিব উল্লাহ, আব্দুল হাই চৌধুরী, কামাল খান, জয়নাল আবেদীন, আমির হোসেন মিয়া, মোতাহার হোসেন ও বুলু আহমেদ ভুঁইয়া।

বিবৃতিতে তৃণমূল বিএনপির মহাসচিব ড. তৈমূর আলম খন্দকার বলেন, আমি রাজপথের কর্মী, রাজপথে ছিলাম আছি থাকবো, রাজপথেই যেনো আমার মৃত্যু হয়। জীবন বাজি রেখে রাজপথে আন্দোলন সংগ্রাম করেছি, রাজপথে গুলি খেয়েছি, পুলিশের লাঠিপেটার শিকার হয়েছি, তবুও দলের ব্যানার ছেড়ে রাজপথ থেকে যাইনি। এখন আমি তৃণমুল বিএনপির মহাসচিব হিসেবে দায়িত্ব নিয়েছি, রাজপথেই থাকবো, এই দলের রাজনীতিই করবো, তৃণমুল বিএনপি নামক দলটিকে দেশের সকল মানুষের দোরগোড়ায় পৌছে দিতে চাই। তৃণমুল বিএনপিকে এগিয়ে নিয়ে যাবো এটাই আমার লক্ষ্য, এর বাহিরে আর কোনো চিন্তা নাই।

তিনি আরো বলেন, কারো কোনো কথায় কিংবা গুজবে কিংবা অপপ্রচারে তৃণমুল বিএনপি পিছু হটবে না। আমরা সারাদেশে তৃণমুল বিএনপির কমিটি গঠন শুরু করেছি। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগরে আংশিক কমিটির অনুমোদন করা হলো। এই কমিটি পর্যায়ক্রমে নারায়ণগঞ্জের প্রতিটি থানা উপজেলা পৌরসভা ইউনিয়ন ওয়ার্ড কমিটি গঠন করবে।

এদিকে, মহানগরের আংশিক কমিটি গঠন করে তৃণমুল বিএনপি। কমিটিতে এড. আলী হোসাইনকে আহ্বায়ক ও সাজিদ খান সিদ্দীকিকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মহানগরের কমিটির বাকী সদস্যরা হলেন, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক আমিনুল ইসলাম, যুগ্ম-আহ্বায়ক মো. নাঈম হাসান ও মেহেদী হাসান রবি। এছাড়া সদস্য হিসেবে রয়েছেন শফিকুল ইসলাম, আশরাফ আহমেদ, নুরুল ইসলাম রাজ, মো. হারুন আহাম্মদ, অনিক আহাম্মদ ও মো. জুয়েল।

RSS
Follow by Email