শনিবার, মে ৪, ২০২৪
Led03বন্দরশিক্ষা

ঢাকেশ্বরী স্কুলে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ঢাকেশ্বরী মিলস্ স্কুল এন্ড কলেজের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর)  `দুপুর ১টার দিকে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম এ ভিত্তি প্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন।

এরপর দোয়া, কোরআন তেলওয়াত, জাতীয় সঙ্গীত ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ রশীদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, প্রধান বক্তা ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী নাসরিন ওসমান।

সেলিম ওসমান বলেন, গত ৭ বছরে আমার নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নে একটি করে স্কুল নির্মাণ করতে পেড়েছি। প্রতিটি স্কুল ভবনে লিফট ব্যবস্থা, টয়লেট নির্মাণ, বিশুদ্ধ পানির ব্যবস্থা রাখা হয়েছে। যাতে একটি শিশুও যেন পড়তে এসে সমস্যায় না থাকে। বন্দরে যে উন্নয়ন হয়েছে। সেটার ৪ গুণ হতো, যদি না করোনা ভাইরাস ও ইউক্রেন রাশিয়ার যুদ্ধ সৃষ্টি না হতো। শুধু যুদ্ধটা থামতে দেন, ডলারের মূল্য কমতে দেন। দেখেন বন্দর কোথা থেকে কোথায় নিয়ে যাই। হারাম খাবো না, হারাম খেতেও দিবো না। আমার পাশে চেয়ারম্যান ও কাউন্সিলররা আছে। তাদেরকে একটি কথাই বলেছি, যারা জনগণের গোলামী করতে পারবে, তারাই আমার পাশে থাকবে, যারা পারবে না, তারা থাকবে না। আমি গর্বের সাথে বলতে পারি, আমার যদি কোন সন্তান থাকতো। তাহলে হয়তো তাদের মতো বাধ্য সন্তান হতো না।

বিদ্যালয়টির অধ্যক্ষ আনোয়ার হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক রোকেয়া সুলতানা, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা কুদরত এ খুদা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ, ধামঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন প্রমুখ।

RSS
Follow by Email