রবিবার, মে ১৯, ২০২৪
রাজনীতি

ঢাকার শান্তির সমাবেশে শামীম অনুসারীদের বিশাল শোডাউন

লাইভ নারায়ণগঞ্জ: রাজধানী ঢাকায় আয়োজিত শান্তির সমাবেশে বিশাল শোডাউন করেছে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (১২ জুলাই) দুপুরে ৫টার দিকে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ প্লাজায় শান্তি সমাবেশ করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজামের নেতৃত্বে সেখানে অন্তত ১০ হাজার নেতাকর্মী নিয়ে অংশ গ্রহণ করে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের শামীম ওসমান পন্থি নেতাকর্মীরা।
মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী এতে সভাপতিত্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
শাহ্ নিজাম সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, বাঙালী জাতিকে মুক্ত করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগ্রাম করে এই দেশকে স্বাধীন করেছেন। চেষ্টা করেছেন সোনার বাংলা প্রতিষ্ঠিত করার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সোনার বাংলা প্রতিষ্ঠা করতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। একটা তলাবিহীন ঝুড়ি রাষ্ট্রকে উন্নত রাষ্ট্রে পরিনত করেছে। বাংলার মানুষ এখন শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছে, নতুন করে বাঁচার স্বপ্ন দেখছে। এই মহুর্তে দেশের অরাজগতা সৃষ্টি করতে কাজ করছে একটি মহল। দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করার চেষ্টা করছে। তাই আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে এসেছে, শান্তির বার্তা নিয়ে। এই বার্তা হচ্ছে অর্থনৈতিক মুক্তির বার্তা, গণতন্ত্র প্রতিষ্ঠা করার বার্তা, বাংলাদেশের মানুষের নিরাপত্তা নিশ্চিত করার বার্তা। এই বার্তাকে সফল করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নারায়ণগঞ্জের জনপ্রিয় নেতা শামীম ওসমানের নেতৃত্বে আজকে আমরা সমাবেশে অংশ গ্রহণ করেছি। আমরা অতিতেও রাজপথে ছিলাম, বর্তমানেও আছি, আগামীতেও থাকবো। কোন অপশক্তি নারায়ণগঞ্জের শান্তির পরিবেশ ব্যাহত করতে পারবে না।

মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা এহসানুল হক নিপু, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফেল প্রধান, যুবলীগ নেতা যানে আলম বিপ্লব প্রমুখ।

RSS
Follow by Email