শুক্রবার, মে ১৭, ২০২৪
Led04অর্থনীতিআড়াইহাজারজেলাজুড়ে

ডেনিশ বিনিয়োগ বাংলাদেশের মঙ্গল ও সমৃদ্ধির জন্য: ডেনমার্কের রাষ্ট্রদূত

লাইভ নারায়ণগঞ্জ: ডেনমার্কের রাষ্ট্রদূত ক্রিশ্চিয়ান ব্রিকস মোলার বলেছেন, বাংলাদেশে ডেনমার্কের রাষ্ট্রদূত হিসেবে দায়িত্ব পালন করে আমার লক্ষ্য, শক্তিশালী সম্পর্ক গড়ে তোলার বাইরেও প্রসারিত। এর মধ্যে রয়েছে পারস্পরিক বোঝাপড়ার প্রচার এবং বাংলাদেশে ডেনিশ মান নিয়ে আসা বিনিয়োগকে উৎসাহিত করা। এসিআই সিও-আরও-এর উচ্চতর পণ্য সরবরাহের প্রতিশ্রুতি আমাদের মূল্যবোধের সাথে নির্বিঘ্নে সারিবদ্ধ। ডেনিশ পণ্যে বিনিয়োগ শুধুমাত্র পণ্যে বিনিয়োগ নয়, এটি বাংলাদেশের মঙ্গল ও সমৃদ্ধির জন্য একটি বিনিয়োগ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে আড়াইহাজার উপ‌জেলার গোপালদী বরসদার‌দিয়ায় ডেনমার্কের জুস ‘সানকুইক’র কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন। এসিআই লিমিটেড এবং ডেনমার্কের জুস জায়ান্ট কো-রো এএস এর যৌথ বিনিয়োগে তৈরি ‘এসিআই কো-রো বাংলাদেশ লিমিটেড‘র প্রথম কারখানা এটি।

অনুষ্ঠা‌নে প্রধান অতি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ এমপি, বি‌শেষ অতি‌থি ছি‌লেন জাতীয় সংস‌দের হুইপ নজরুল ইসলাম বাবু এমপি, বাংলাদেশে নিযুক্ত ডেনমার্কের রাষ্ট্রদূত ক্রিশ্চিয়ান ব্রিকস মোলার, এসিআই লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. আরিফ দৌলা, কো-রো এএস এর প্রেসিডেন্ট সোরেন হোম জেনসেন, কো-রো এএস এর এশিয়া রিজিয়নের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সোরেন রোওন, এসিআই কো-রো বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নিলস রনো সহ উভয় প্রতিষ্ঠাতা কোম্পানির বিশিষ্ট নেতৃবৃন্দ।

RSS
Follow by Email