রবিবার, মে ১৯, ২০২৪
Led05জেলাজুড়েসদর

ডিআইটি থেকে ৮ কিশোর আটক, দেশীয় অস্ত্র উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: নগরীতে আট কিশোরকে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃতরা শিশু-কিশোর চক্রের সাথে জরিত। সোমবার (১১ সেপ্টেম্বর) সিটি কর্পোরেশনের ডিআইটি মার্কেটের পপুলার ডেন্টাল চেম্বার এর সামনে এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা। এ সময় তাদের কাছ থেকে ৪ টি সুইচ গিয়ার, ১ টি নাকোল ডাস্টার ও ৩ টি এসএস পাইপ উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, মো. সজিব (১৬), মো. রাজন (১৭), মো. হাসান (১৬), মো. শরিফ (১৭), মো. রাসেদ (১৫), মো. সোহাগ (১৬), মো. সিয়াম (১৬) ও মো. বিজয় (১৪)।

র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার (সিনিঃ সহকারী পরিচালক) কাজী শাহাবুদ্দিন আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, ধৃত আইনের সংঘাতে জড়িত শিশুরা পরস্পর যোগসাজসে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে অস্ত্রসস্ত্রের মহড়া ও দাপট প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে বিশৃঙ্খলা এবং অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করে। তারা জনমনে ত্রাসের সৃষ্টির মাধ্যমে জনসাধারণের নিকট হতে চাঁদাদাবী করে। এলাকাবাসী তাদের হিংস্রতা, অত্যাচার ও নির্যাতনের ভয়ে প্রতিবাদ করতে সাহস পায় না। তারা দীর্ঘদিন ধরে পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবীর উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ গুরুতর ধর্তব্য অপরাধ সংঘটন করে নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানা এলাকাসহ আশপাশ এলাকায় দলবদ্ধ হয়ে জনমনে ভয়ভীতি ও ত্রাস সৃষ্টি করে ছিনতাই এবং বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টির মাধ্যমে আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটিয়ে আসছে। সংঘাতে জড়িত শিশু কিশোরদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

RSS
Follow by Email