বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Led02রাজনীতি

টিপু-সাখাওয়াতের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ মিছিল

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি ও জামায়াতে ইসলামীর ৩দিনের অবরোধ কর্মসূচির প্রথম দিনে নগরীতে, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আহবায়ক এড. মো. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু’র নেতৃত্বে মিছিল করা হয়েছে। মঙ্গলবার (৩১ অক্টোবর) বাদ আছর চাড়ারগোপ থেকে শুরু করে মেট্রোহল হয়ে চাষাঢ়া দিয়ে প্রেস ক্লাবের সামনে ওই মিছিল শেষ করে। পরে প্রেস ক্লাবের সামনে একটি সমাবেশের মাধ্যমে সমাপ্তি করে।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আনোয়ার প্রধানসহ আরও নেতৃবৃন্দ।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র আহবায়ক এড. মো. সাখাওয়াত হোসেন খান বলেন, এই সরকারের পতন না ঘটানো পর্যন্ত আমরা এই রাজপথ ছেড়ে ঘরে ঢুকবো না। শেখ হাসিনার পতন ঘটিয়ে এই দেশের গণতন্ত্র প্রতিষ্ঠা করবো ইনশাআল্লাহ।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র এড. মো. আবু আল ইউসুফ খান টিপু বলেন, ফ্যাসিস্ট হাসিনা সরকার পতন না হওয়া পর্যন্ত, ভোটের অধিকার ভাতের অধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত, গণতন্ত্র পূণউদ্ধার, মানবতা রক্ষা, দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নিশঃশর্ত মুক্তি ও তাকে চিকিৎসার জন্য বিদেশ প্রেরণ না হওয়া পর্যন্ত। আমরা হরতাল, অবরোধ ও ঘেরাও কর্মসূচি পালন করবো। জনসাধারণ আমাদের সাথে আছে। এই সরকার পতন না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছেড়ে ঘড়ে ফিরে যাবো না।

RSS
Follow by Email