বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Led03জেলাজুড়েবন্দররাজনীতি

জিয়াউর রহমানের যেখানে সফলতা শেখ মুজিবুরের সেখানে ব্যর্থতা: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্হ্যতা কামনা মিলাদ ও ইফতার মাহফিলে আয়োজন করা হয়েছে। শুক্রবার (২২ মার্চ) বন্দর থানার ২৭ নং বিএনপির উদ্দ্যেগে ওই মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. মো. আবু আল ইউসুফ খান টিপু বলেন, পৃথিবীতে অন্যান্য দেশে রোজার মাস আসলে ইফতারের দামসহ অন্যান্য জিনিসের দাম কমে যায়। আর একটি মাত্র দেশ বাংলাদেশ, যেখানে রোজার মাস আসলে দাম বেড়ে যায়। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দ্রব্যমূল্য দাম বেড়ে যায়, দেশে চুরি ডাকাতি বেড়ে যায়, ব্যাংক ডাকাতি বেড়ে যায়, রির্জাভ শেষ হয়ে যায়। তারা ক্ষমতায় আসলে সংবাদমাধ্যমের স্বাধীনতা ক্ষুন্ন হয়, ডামি নির্বাচন দেয়।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার গণতন্ত্র বিশ্বাস করে না, তারা সন্ত্রাসে বিশ্বাস করে। আওয়ামী লীগের যেখানে ব্যর্থতা বিএনপির সেখানে সফলতা। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যেখানে সফলতা শেখ মুজিবুরের সেখানে ব্যর্থতা। জিয়াউর রহমান পাকিস্তান হানাদার বাহীনির সাথে দীর্ঘ ৯মাস যুদ্ধ করে বাংলাদেশকে স্বাধীন করেছেন, সেখানে শেখ মুজিবর রহমান পাকিস্তানে আত্মসমর্পণ করে গ্রেপ্তারের নাটক সাজিয়েছে।

RSS
Follow by Email