শুক্রবার, মে ১৭, ২০২৪
রাজনীতি

জা.পা সমাজের সকল ভালো কাজে মানুষকে সহযোগিতা করে: এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, আগামী নির্বাচনের জন্য সোনারগাঁয়ে জাতীয় মহিলা পার্টিকে ওয়ার্ড পর্যায় থেকে উপজেলা পর্যন্ত সাংগঠনিকভাবে শক্তিশালী করতে হবে। সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে মা, বোনদের কাছে উঠান বৈঠক করে আমার চলমান ১০ বছরের উন্নয়নের বার্তা পৌঁছে দিতে হবে।

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেলে মোগড়াপাড়া চৌরাস্তায় সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি বলেন, সোনারগাঁয়ে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সমাজের সকল ভালো কাজে মানুষকে সহযোগিতা করে আগামীতেও করবে। আজকের এই মতবিনিময় সভা প্রমান করে জাতীয় পার্টি ও সকল অঙ্গ সংগঠন নেতা কর্মীরা অনেক সুশৃঙ্খল ও শক্তিশালী। এরাই আগামী নির্বাচনে আমার ভ্যানগার্ড হয়ে কাজ করবে।

সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি মেম্বারের সভাপতিত্বে ও সদস্য সচিব নারগিস আক্তার মেম্বারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির প্রধান উপদেষ্টা নারী নেত্রী মিসেস ডালিয়া লিয়াকত, উপদেষ্টা জাহানারা আক্তার, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়।

এছারাও আরোও উপস্থিত ছিলেন জাতীয় মহিলা পার্টির যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, শিল্পী বেগম মেম্বার, জরিনা মেম্বার, ময়না মেম্বারসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন নেতা কর্মীরা।

RSS
Follow by Email