শুক্রবার, মে ৩, ২০২৪
জেলাজুড়েবন্দররাজনীতি

জামায়াত-বিএনপি আজ খুনের নেশায় মগ্ন: চন্দন শীল

লাইভ নারায়ণগঞ্জ: জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল বলেছেন, এই দেশে একটি যুদ্ধ চলছে, যা ঠিক ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের মতো। ‘৭১ এর যুদ্ধে স্বাধীণতা লাভের জন্যে জাতির জনক যুদ্ধের ডাক দিয়েছিলেন। তখন আমরা বাঙালিরা যুদ্ধে ঝাপিয়ে পড়ি নিজেদের অস্তিত্ব রক্ষার্থে। এবার আমাদের যুদ্ধে যেতে হবে স্বাধীণতা রক্ষা করতে, বাংলাদেশের সংবিধান সমুন্নত রাখতে। বিপুল পরিমাণ ভোট দিয়ে নির্বাচনে অংশ নিয়ে এই যুদ্ধ শেষ করতে হবে।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় বন্দরের দড়ি সোনাকান্দা এলাকায় এক নির্বাচনী উঠান বৈঠকে এসব কথা বলেন তিনি। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী একেএম সেলিম ওসমান, বন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলী খোকন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উঠান বৈঠকে চন্দন শীল বলেন, জামায়াত-বিএনপি আজ খুনের নেশায় মগ্ন। আগুনে পুড়িয়ে তারা মানুষ মারছেন, বাসে, ট্রেনে তারা আগুন দিচ্ছেন, পুলিশ কর্মকর্তাকে মেরে ফেলছেন। তাদের এই সন্ত্রাসবাদের জবাব আমাদের দিতে হবে। আমরা এর জবাব দিব ব্যালটপেপারের মাধ্যমে। আমাদের নারায়ণগঞ্জবাসীকে সম্মান করে, ওসমান পরিবারকে সম্মান করে, সেলিম ওসমানকে সম্মান করে নারায়ণগঞ্জ-৫ আসনে কাউকে নৌকায় মনোনীত করা হয় নাই। সেলিম ভাই জনগণের জন্য অনেক কাজ করেছেন। তাই দানবীর হিসেবে খ্যাতি লাভ করেছেন। দেশে আওয়ামী লীগ নেতাদের মধ্যে সেলিম ওসমান হলেন এমন এতজন যিনি নানা ইতহাস গড়েছেন। জনগণের স্বাস্থ্য, শিক্ষায় ভূমিকা রেখে তিনি ইতিহাস গড়েছেন। জনগণের জন্য নিজ সম্পদ থেকে খরচ করেছেন। তাই আগামী ৭ জানুয়ারী আমাদের লাঙ্গলে ভোট দিতে হবে।

RSS
Follow by Email