শুক্রবার, মে ১৭, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

জাতীয় পার্টির স্থায়ী অফিস ভেঙ্গে ফেলার অভিযোগ, আটক ১

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে বারদী ইউনিয়ন পরিষদের বারদী স্ট্যান্ড সংলগ্ন জাতীয় পার্টির একটি স্থায়ী অফিস ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোনারগাঁও থানা পুলিশ একজনকে আটক করেছে। সোমবার (২২ জানুয়ারি) ভোর আনুমানিক ৪টা থেকে ৫টায় ওই ঘটনা ঘটে।

আটককৃত যুবকের নাম নকিব। সে সোনারগাঁও বারদী ইউনিয়ন পরিষদের সেনপাড়া গ্রামের মো. শরিফ মিয়ার ছেলে। অভিযুক্ত নকিবের বিরুদ্ধে পূর্বে বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন বাবুলকে চড় মারার অভিযোগ রয়েছে।

এ ঘটনায় বারদী ইউনিয়ন পরিষদের মেম্বার ও বারদি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো. আমিন লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আমি এলাকায় ছিলাম না। এই ঘটনায় এককে আটক করেছে পুলিশ শুনছি। আমরা আমাদের নেতা জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, অতিরিক্ত মহাসচিব (ঢাকা বিভাগ) এবং জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় কমিটির সভাপতি লিয়াকত হোসেন খোকা ভাইকে জানিয়েছি। তার সিদ্ধান্ত অনুযায়ি আমরা ব্যবস্থা গ্রহন করবো।

সোনারগাঁও থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. মহসিন লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। মূলত আটককৃত নকিবের চাচার সম্পত্তি জাতীয় পার্টির ওই অফিস। সে কাউকে না বলেই জাতীয় পার্টির চেয়ার টেবিল ও সাইবোর্ড খুলে রাস্তায় ফেলে রাখে। সেখানে কোন জাতীয় পার্টির অফিস থাকতে দিবে না এই প্রেক্ষিতে। আমরা তাকে আটক করেছি। ওই অফিস ভাড়া নিয়েছে যে, সে তত্বাবধায়ক যদি কোন অভিযোগ করে তাহলে আমরা অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

RSS
Follow by Email