রবিবার, মে ৫, ২০২৪
Led03জেলাজুড়েবন্দররাজনীতি

জাতীয় পার্টির নেতাকর্মীদের কড়া নির্দেশনা দিলেন সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ১৮ ডিসেম্বর পর্যন্ত নেতাকর্মীরে শান্ত থাকার আহ্বান জানিয়ে কড়া নির্দেশনা দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। তিনি এবার একই আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী।

সোমবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টায় নবীগঞ্জ জাতীয় পার্টির অফিসে এক মত বিনিময় সভায় উপস্থিত নেতাকর্মীদের নানা রকমের দিক নির্দেশনাসহ নির্বাচনী আচরণবিধি মেনে চলার স্পষ্ট নির্দেশনা দেন সেলিম ওসমান। তিনি ১৮ ডিসেম্বর পর্যন্ত নেতাকর্মীদের শান্ত থাকতে বলেছেন।

এছাড়াও নির্বাচনী আচরণবিধি মানাসহ সুষ্ঠু ও সুন্দরভাবে কাজ করার পরামর্শ দেন তিনি।

সভায় সেলিম ওসমান বলেন, আপনারা ১৮ ডিসেম্বর পর্যন্ত শান্ত থাকবেন এবং নির্বাচনী আচরণবিধি প্রত্যেকেই মেনে চলবেন। নির্বাচনী মাঠে কি করতে হবে, না করতে হবে তা আপনাদেরকে জানিয়ে দেওয়া হবে। ১৮ ডিসেম্বরের পর আপনাদের আরও দিক নির্দেশনা দেওয়া হবে। প্রতিটি ক্ষেত্রেই মনে রাখবেন, আচরণবিধি মেনেই মাঠে নামবেন। যার যার দায়িত্ব সুন্দরভাবে ও সুষ্ঠুভাবে পালন করবেন। সকলেই ঐক্যবদ্ধ থাকবেন ও উন্নয়ের বার্তা ঘরে ঘরে পৌছে দিবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, জেলা যুগ্ম সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও বন্দর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো.বাচ্চু মিয়া সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও সেক্রেটারীরা।

RSS
Follow by Email