মঙ্গলবার, মে ৭, ২০২৪
Led01জেলাজুড়েসদর

ছিনতাইয়ের অভিযোগে গণপিটুনি, যুবক নিহত

লাইভ নারায়ণগঞ্জ: ছিনতাইয়ের অভিযোগে এক যুবককে গণপিটুনি দেওয়া হয়েছে। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাত ১টায় নগরীর নিতাইগঞ্জ জমিদারি কাঁচারি গলিতে ওই ঘটনা ঘটে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মো. সাহাদাৎ হোসেন।

নিহত যুবকের নাম হাবিবুর রহমান হাবু (৩৫)। সে দুই নম্বর বাবুরাইল এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, রাতে এক ব্যক্তির থেকে ছিনতাইকালে তাকে কয়েকজন আটক করে। এরপর স্থানীয়রা মাইকে ঘোষণা দিলে এলাকাবাসী জড়ো হয়ে তাকে গণপিটুনি দিয়ে রাস্তায় ফেলে যায়। খবর পেয়ে পুলিশ হাবুকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মো. সাহাদাৎ হোসেন বলেন, আমরা খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাই। পরে আহত অবস্থায় হাবুকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে লাশ মর্গে আছে। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।

তিনি আরও জানায়, নিহত হাবিবুর রহমান হাবু পেশাদার ছিনতাইকারী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে সদর থানায়। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email